গভীর রাতে ছাত্রলীগ নেত্রীর উপর হামলার অভিযোগ রাব্বানীর বিরুদ্ধে!

জাতীয়

Sharing is caring!

এবার বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে ছাত্রলীগ নেত্রীর গায়ে হাত তোলার অভিযোগ উঠেছে। রবিবার ভোরে ফেসবুকে এই অভিযোগ তুলে স্ট্যাটাস দেন ঢাবির জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন রহমান ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক আন্তর্জাতিক বিষয়ক উপ সম্পাদক ইরফান হোসেন সোহাগ।

রবিবার ভোর তিনটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি চত্ত্বরে ছাত্রলীগ নেত্রী বিএম লিপি আক্তারের উপর হামলা করেছেন গোলাম রাব্বানী এমনটাই দাবি তাদের। দুজনের স্ট্যাটাসের সাথে সংযুক্ত ভিডিওতে দেখা যায় ছাত্রলীগ নেত্রী বিএম লিপি টিএসসি চত্ত্বরে বসে চিৎকার করে কাঁদছেন, তার ঠিক সামনেই দাঁড়িয়ে আছেন ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী। এসময় সেখানে থাকা ছাত্রলীগের নেতাকর্মীরা উচ্চস্বরে রাব্বানীকে উদ্দেশ্য করে বলছিলেন, ‘রাত বিরাতে ছাত্রলীগ করা মেয়েদেরকে মারছেন ভাই। মারেন! মারেন!’। এসময় পাশে দাঁড়িয়ে থাকা ছাত্রলীগ সভাপতি শোভনকে উদ্দেশ্য করে বেশ কয়েকজন চিৎকার করে বলতে থাকেন, ‘রাব্বানী ভাই নিজে লিপিকে মারছে। ‘ উত্তরে শোভন বলেন ‘বন্ধ কর এসব, সমাধান করছিতো।’ নেতাকর্মীদের বিক্ষুব্ধ প্রতিবাদের মুখে একসময় রাব্বানী বলে উঠেন, ‘ও (লিপি) কি বেয়াদবিটা করলো। ‘ তার জবাবে ছাত্রলীগ নেত্রী তিলোত্তমা শিকদারকে বলতে শুনা যায়, ‘ও বেয়াদবি করছে। আপনি পার্টির সেক্রেটারি হয়ে তার গায়ে হাত দিতে পারেন না।’

৫ মিনিট ৩৯ সেকেন্ডের এই ভিডিওতে নেতাকর্মীরা বারবার লিপির উপর রাব্বানী হামলা করেছেন মর্মে অভিযোগ করলেও রাব্বানীকে কোথাও এই অভিযোগ অস্বীকার করতে দেখা যায় নি।

ঘটনাস্থলে উপস্থিত থাকা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান উজ্জ্বল জানিয়েছেন, আমরা এসেছিলাম সভাপতি- সাধারন সম্পাদকের সাথে আলোচনা করতে প্রতিদানে মার খেলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *