কাটগড় গোলাম নবী উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

সন্দ্বীপ উপজেলার প্রাচীন শিক্ষা প্রতিষ্ঠান কাটগড় গোলাম নবী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের ইফতার মাহফিল গত ১৮মে নগরীর মাতৃভূমি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাটগড় গোলাম নবী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, হালিশহর রাবেয়া বসরি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা একেএম বেলায়েত হোসেন। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষকদের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন কাটগড় গোলাম নবী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক জ্বনাব এ এস এম সাইফুল ইসলাম।

প্রধান অতিথি তার বক্তব্যে প্রাক্তন ছাত্রদের উদ্দেশ্যে বলেন, বিদ্যালয়ের ভালোমন্দ বিষয় প্রাক্তনদের ভূমিকা থাকা অপরিহার্য। প্রাক্তন পরিষদ যেন বিদ্যালয়ের সার্বিক বিষয়ে ধনাত্মক ভূমিকা রাখতে পারে সেই বিষয়ে খেয়াল রাখা প্রয়োজন।

প্রাক্তন ছাত্র পরিষদের কার্যক্রমকে বেগবান করতে ইফতার মাহফিলের মাধ্যমে মোহাম্মদ জাবেদ হোসেন (১৯৯৫)কে আহ্বায়ক এবং দিলদার আলম ফিরোজী (২০০৫)কে সদস্য সচিব করে ১৩ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। আহ্বায়ক কমিটির তিন যুগ্ম আহবায়ক হলেন আজহারুল হক রাজিব (১৯৯৯), আকবর হোসেন বাবর (২০০০) ও ওয়াহিদুল বারী অনিক (২০০৭), অর্থ সচিব হিসেবে দায়িত্ব পালন করবেন ইফতেখার আহমেদ শাওন (২০০৯)।

কমিটির কার্যনির্বাহী সদস্যরা হলেন মোকাব্বের হোসেন রাফি (১৯৯৬),সিফায়েতুল কবির রিয়েল (২০০০),রিয়াদ উদ্দিন নিশান (২০০৯),কামরুল ইসলাম (২০০৮), আমজাদুল ইসলাম (২০০৭),ইমরান হোসেন (২০১১),ইয়ামিন চৌধুরী (২০১৪)।

আহ্বায়ক কমিটি পরিষদের গঠনতন্ত্র প্রণয়ন করে আগামীতে পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে কাজ করে যাবে। নবগঠিত আহ্বায়ক কমিটির আহ্বায়ক জাবেদ হোসেন তার আলোচনায় পরিষদের লক্ষ্য ও উদ্দেশ্যে নিয়ে বিস্তারিত আলোচনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *