দক্ষিণ পূর্ব সন্দ্বীপ উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্রছাত্রীদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

অন্যান্য

Sharing is caring!

সন্দ্বীপের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দক্ষিণ পূর্ব সন্দ্বীপ উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্রছাত্রীদের ইফতার মাহফিল ২০১৯ খ্রীঃ শুক্রবার (২৪ মে) নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।

প্রাক্তন ছাত্র জহির উদ্দীন সাগর এর পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাক্তন ছাত্র মোঃ আবুল হাশেম।

মেহেদী হাসান মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাক্তন ছাত্র যথাক্রমে মোঃ শাহদাত হোসেন,মিলাদুর রহমান, মিজানুর রহমান, শ্যামল কান্তি মজুমদার, মোঃ সেলিম, ইঞ্জিনিয়ার আবদুল কাদের, মোঃ নাসির উদ্দীন, হুমায়ুন কবির, আলাউদ্দীন আলা, ওয়াজেদ আলী সুমন, মহিউদ্দীন বাবর, সাব ইন্সপেক্টর দীপকং রায় রবিন, সাফায়েত হোসেন শিমুল, সার্জেন্ট মোঃ ফয়সাল, বাংলাদেশ এয়ারফোর্স সদস্য মোবাশ্বের হোসেন বাবলু প্রমুখ।

ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সুজা উদ্দ দৌলা সজীব, সাংবাদিক অপু ইব্রাহিম, মোঃ ওমর ফারুকসহ প্রমুখ।

আলোচনা সভায় প্রাক্তন ছাত্রছাত্রীদের কার্যক্রমকে গতিশীল করার জন্য মোঃ শাহাদাত হোসেন কে আহবায়ক মিজানুর রহমান ও আবদুল কাদের কে যুগ্ন আহবায়ক করে ২০২০ সালে পুনর্মিলনী উদযাপন কমিটি গঠন করা হয়। এছাড়া ১৯৯০ সাল থেকে ২০১৯ পর্যন্ত প্রত্যেক ব্যাচের একজন করে প্রতিনিধি এই কমিটিতে সদস্য হিসেবে থাকবেন বলে জানিয়েছেন আয়োজকরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *