চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের একাংশের উদ্যোগে ইফতার মাহফিল আয়োজিত

চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার চট্টগ্রামের কাজীর দেউরীর নিকটস্থ কেজিএন রেস্টুরেন্টে উক্ত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভাপতি ও সাধারণ সম্পাদককে বাদ দিয়ে জেলা কমিটির একাংশের উদ্যোগে আয়োজিত এই ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহ সভাপতি ডাঃ মঞ্জুর মোর্শেদ অসীম। জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হামিদ হোসাইন এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইরফার হাসান মান্নান তানিম।

ইফতার মাহফিলে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা,জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক জায়েদ বিন কাশেম,সাবেক ছাত্রনেতা আবু সাদাত মোহাম্মদ সায়েম, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তাওহীদুল ইসলাম জেকী,আবুল কালাম আজাদ,সাইদুর রহমান জিহান,ইশতিয়াকুল আলম, যুগ্ম সম্পাদক চৌধুরী তানভীর,জয়নাল আবেদীন,রিদুয়ানুল লাভলু,সাংগঠনিক সম্পাদক হামিদ হোসাইন,সহ-সম্পাদক রিপন তালুকদার প্রমুখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ নেতা আতিকুর রহমান,স্বরূপ সেন,আলী হায়দার বিন আনচার, জিকু তালুকদার প্রমুখ।

ইফতার মাহফিল শেষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিলও করেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের এই অংশের নেতা কর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *