সন্দ্বীপ স্টুডেন্টস এ্যাফিনিটি, আইআইইউসি’র ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন

অন্যান্য

Sharing is caring!

আন্তর্জাতিক ইসলামী বিশ্বদ্যালয় চট্রগ্রাম এর সন্দ্বীপের ছাত্র-ছাত্রীদের সংগঠন সন্দ্বীপ স্টুডেন্টস এ্যাফিনিটির ইফতার এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার গত (২৫ মে) নগরীর কৈবল্যধাম, এ.কে.খান নবাব বাড়ি রেস্টুরেন্ট অনুষ্ঠিত এই ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আদিত্ব জাহিদ। কমিটির চেয়্যারম্যান মাহমুদুল হাসান ফয়সালের সহযোগিতায় এবং এ্যাফিনিটির সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন নিশাদের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরয়ান থেকে তেলওয়াত করেন এ্যাফিনিটি সদস্য সায়েদ মাহমুদ, ইসলামি সংগীত পরিবেশন করেন অর্থনীতি এবং ব্যাংকিং বিভাগের ছাত্র মাহফুজ রহমান।

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আই আই ইউ সির ইইই বিভাগের সহকারী অধ্যাপক মোঃ আবদুল কাদের, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার সারোয়ার হোসেন ফয়সাল, নিটল টাটা মোটরসের এরিয়া ম্যানেজার মোঃ মাহবুবুল আলম (এরিয়া ম্যানেজার, রেড ক্রসের লজিস্টিক অফিসার মোঃ মমিনুল ইসলাম ফুয়াদ, (লজিস্টিকস অফিসার, সংগঠনের সাবেক সভাপতি মোঃ জোবায়ের হোসেন মেহেরাজ, মোঃ আশিকুুল আলম, কর্ণফুলী গ্রুপের এইচ আর এডমিন অফিসার মোঃ হাসান কাজল, সন্দ্বীপ বয়হুড ক্লাবের সভাপতি মোঃ ফছিউদ্দ্যোল্লা পায়েল, ছাত্র প্রতিনিধি মোঃ আবু নাছের জুয়েল, মোকাররম হোসেেন আরমান, মাইসুর মাসুদ প্রমুখ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া সন্দ্বীপের প্রাত্তন ও বর্তমান ছাত্র-ছাত্রী।

সন্দ্বীপ স্টুডেন্টস এ্যাফিনিটির সাফল্যের দিক তুলে ধরে বক্তব্য রাখেন এ্যাফিনিটির শাকিল, নিয়াজ, রাব্বি, তারেক, ফরমি প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *