যুবলীগ ও ছাত্রলীগকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ার আহবান এম আর আজিমের

চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

দেশে যে উন্নয়নের জোয়ার চলছে তার ধারা অব্যাহত রাখতে হবে। এজন্য যুব সমাজ ও ছাত্র সমাজকে ঐক্যবদ্ধ করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে ছাত্রলীগ ও যুবলীগকে কাজ করার আহবান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম।

চট্টগ্রামের ডবলমুরিং থানা যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত এক ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এই আহবান জানান এম আর আজিম। বুধবার (২৯ মে) আগ্রাবাদ ওয়ার্ল্ড ট্রেড সেন্টার চত্বরে দুস্থ ও এতিমদের সাথে ইফতারের এই আয়োজন করে স্থানীয় যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ নেতারা।

দেশের উন্নয়নকে আরো ত্বরান্বিত করতে ও উন্নয়নের সুফল মানুষের দ্বারে দ্বারে পৌঁছে দিতে সকল ধরণের অন্যায়, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে সর্বাত্মক প্রতিরোধ জরুরি বলে উল্লেখ করে তিনি আরো বলেন, আমরা বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও এবিএম মহিউদ্দিন চৌধুরীর কর্মী। অতীতে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করতে গিয়ে আমরা রাজপথে রক্ত দিয়েছি। আমরা কারো রক্তচক্ষুকে ভয় পাইনা। অতীতের মত এখনো আমাদেরকে এসব অপকর্মের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

যেকোন মূল্যে সংগঠনের আদর্শ, চেতনা ও চিন্তার বাস্তব প্রতিফলন ঘটাতে সকলকে একসাথে ঐক্যবদ্ধভাবে কাজ করার পরামর্শ দেন তিনি। নগর ছাত্রলীগের পরিবেশ বিষয়ক উপ সম্পাদক তুষার ধরের সভাপতিত্বে ও সরকারি কমার্স কলেজ ছাত্রলীগ নেতা মোরশেদ ইমন মেহেদীর সঞ্চালনায় এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ২৮ নং ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি খোরশেদ আহম্মেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ামী লীগ নেতা আলী মোহাম্মদ, ইলিয়াস সরকার, ফারুক মেম্বার প্রমুখ।

ডবলমুরিং থানা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দ ছাড়াও শতাধিক দুস্থ ও এতিম রোজদার এই ইফতার মাহফিলে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *