শীর্ষস্থানীয় ইয়াবা ব্যবসায়ী হাজী সাইফুল বন্দুক যুদ্ধে নিহত

চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

দেশের শীর্ষস্থানীয় ইয়াবা ব্যবসায়ী হাজী সাইফুল করিম পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। শুক্রবার মধ্যরাত (৩১ মে) কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফের মেরিন ড্রাইভ সড়কে হওয়া বন্দুকযুদ্ধে হাজী সাইফুল নিহত হয়েছে।

টেকনাফ থানার ডিউটি অফিসার এএসয়াই বদরুজ্জামান সাইফুলের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন বন্দুক যুদ্ধে হাজী সাইফুল নিহত হয়েছে। তবে কোথায় কখন এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে সে ব্যাপারে বিস্তারিত জানাতে পারেন নি বদরুজ্জামান।

কাগজে কলমে সাইফুল করিম টেকনাফ স্থলবন্দরের একজন সিএন্ডএফ ব্যবসায়ী। কিন্তু আমদানি-রপ্তানির আড়ালে তিনি মিয়ানমার থেকে ইয়াবার চালান নিয়ে আসতেন। সরকারের সর্বশেষ তালিকায় এক নম্বর ইয়াবা ব্যবসায়ী হিসেবে তার নাম উঠে আসে। এমনকি প্রত্যেক গোয়েন্দা রিপোর্টের শীর্ষে সাইফুল করিম এবং তার পরিবারের সদস্যদের নাম রয়েছে।

দুবাই থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে শনিবার রাত ১১টার দিকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছে ইয়াবা সম্রাট হাজি সাইফুল করিম। এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাকে আটক করে তাদের হেফাজতে নেয়। রোববার সকালের দিকে কক্সবাজার জেলা পুলিশের কাছে নিয়ে আসা হয় বহুল আলোচিত এ ইয়াবা সম্রাটকে।

ইয়াবা কারবারিদের দ্বিতীয় দফায় আত্মসমর্পণ অনুষ্ঠানের মাধ্যমে আত্মসমর্পণ করবে ইয়াবা কিং সাইফুল করিম এমনটাই প্রচার চলছিল গত দুদিন ধরে। এর মধ্যেই বন্দুক যুদ্ধের ঘটনায় নিহত হন সাইফুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *