চট্টগ্রামে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার এক

চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

চট্টগ্রামের কোতোয়ালি থানাধীন আসকার দিঘীর পাড় থেকে শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামীর নাম শাহিন মিয়া(৩৪)।

বিষয়টি সিনিউজ অনলাইনকে নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসীন। সিনিউজ অনলাইনকে তিনি বলেন, ‘১২ বছর বয়সি একটি শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে শাহিন মিয়া নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।’

তিনি আরোও বলেন, শুক্রবার (৩১ মে) দুপুর ১২ টার দিকে শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালালে ঘটনাস্থলে তাকে আটক করে পুলিশের হাতে তুলি দিয়েছে স্থানীয়রা।

শুক্রবার দুপুর ১২ টার দিকে আসকার দিঘীর পশ্চিম পাড়ে রানা মিয়ার বিল্ডিংয়ে এই ঘটনা ঘটে। ভিকটিম ও ধর্ষণের চেষ্টাকারী দুজনই একই বিল্ডিংয়ের ভাড়াটিয়া বলে জানা গেছে।

গ্রেফতারকৃত আসামী শাহিন মিয়া (৩৪) ব্রাহ্মনবাড়িয়া জেলার আখাউড়া উপজেলার মৃত হামদু মিয়ার ছেলে। রানা মিয়ার বিল্ডিংয়ের দ্বিতীয় তলায় ভাড়ায় থাকতেন তিনি। একই বিল্ডিংয়ের নিচ তলায় স্ত্রী ও ৫ ছেলে মেয়ে নিয়ে থাকেন ভ্যান চালক মোস্তফা (৩৮)। শারিরীক অসুস্থতায় ভোগায় তার স্ত্রী স্বপনা বেগম জামালখানে ডাক্তার দেখাতে গেলে, মেয়েটি বাসায় একা ছিল। এই সুযোগে বাসায় একা পেয়ে মেয়েটিকে ধর্ষণের চেষ্টা চালায় শাহিন মিয়া। এসময় মেয়েটির চেচামেচি শুনে এলাকাবাসী এসে তাকে উদ্ধার করে এবং শাহিন মিয়াকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

এই ঘটনায় ভিকটিম শিশুটির পিতা মোস্তফা(৩৮) বাদী হয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *