নির্বাণ সামাজিক সংগঠনের উদ্যোগে ইফতার মাহফিল সম্পন্ন

অন্যান্য

Sharing is caring!

নির্বাণ একটি সামাজিক সংগঠন। উক্ত সংগঠনের স্লোগান হলো “মুক্তিযুদ্বের চেতনায় প্রজন্ম থেকে প্রজন্মে”। নির্বাণ প্রতি বছর শীতার্থদের পাশে দাঁড়ানো, ভাষা উৎসব, ঈদে গরীব শিশুদের বস্ত্র বিতরণ, মুক্তিযুদ্ব ভিত্তিক আয়োজন ও সামাজিক আয়োজন করে থাকেন।
প্রতিবারের ন্যায় নির্বাণের পক্ষ থেকে চ সি ক মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দীনের পৃষ্ঠপোষকতায় চট্টগ্রামের চকবাজারের মতি টাওয়ারের নিচে মাসব্যাপী ইফতারের আয়োজন করেছিলেন।
আজ(৪ জুন)মঙ্গলবার ছিল নির্বাণের পক্ষ্য থেকে পথচারীদের জন্য মাসব্যাপী ইফতার আয়োজনের ২৯ তম দিন। আজকের ২৯ তম দিনের পথচারীদের জন্য মাসব্যাপী ইফতার আয়োজনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাণের প্রতিষ্ঠাতা সভাপতি চট্টগ্রাম মহানগর যুবলীগ নেতা ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সদস্য ও সহ-সম্পাদক সাইফুল আলম লিমন ও শেখ ফরিদ আহমেদ ভুবন।
এই মাসব্যাপী উক্ত আয়োজনে যারা স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছেন তারা হলেন যুবলীগ নেতা আলাউদ্দিন আলো, নিজাম কাদের, জাহেদ ওমর; সাবেক ছাত্রলীগ নেতা আবরার আরিফ, ছাত্রলীগ নেতা মোঃ বেলাল, শরিফুল হক নয়ন, বিশ্বজিৎ ভট্টাচার্য, মোশারফ হোসেন তুহিন, মো ইলিয়াছ চৌধুরী, মো মুনসুর আলম, মো মাহবুবুল আলম আবরার, রবিউল ইসলাম রবি, ছৈয়দ মোহাম্মদ সাদিক (শাহরিয়ার), জনি আর্চায্য, নাঈম খান,
মোহাম্মদ তামজিদ, হৃদয় দাশ, দূর্জয় দত্ত।

উক্ত আয়োজনের ব্যাপারে চকবাজারের সাধারণ জনগণের কাছে জানতে চাইলে তারা বলেন এরকম উদ্যোগসমূহ মানুষের সেবার অংশীদার এবং তারা উক্ত উদ্যোগকে স্বাগত জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *