টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ৩ মাদক ব্যবসায়ী নিহত

চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে কক্সবাজারের টেকনাফে তিন জনের মৃত্যু হয়েছে। শুক্রবার (৭ জুন) ভোরে টেকনাফের সাগর উপকুলবর্তী মেরিন ড্রাইভ সড়কে এ ঘটনা ঘটে। পুলিশের দাবি তারা রোহিঙ্গা নাগরিক ও মাদক বিক্রেতা। এসময় ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলিসহ বিপুল পরিমাণ ইয়াবা জব্দ করা হয়েছে। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ এসব তথ্য নিশ্চিত করেছেন।

মৃতরা হলেন- উখিয়ার থ্যাংখালী রোহিঙ্গা ক্যাম্পের সি-ব্লকের বাসিন্দা নুর মোহাম্মদের ছেলে শামসুল আলম (৩৫), একই ব্লকের মোক্তার আহমদের ছেলে নুরে আলম (২১) ও লেদা রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা আজিজুর রহমানের ছেলে মো. হাবিব (২০)।

(ওসি) প্রদীপ কুমার দাশ জানান, টেকনাফের নাফনদী দিয়ে মিয়ানমার থেকে একটি ইয়াবার চালান আসবে এমন খবরে অভিযানে যায় পুলিশ। এসময় পুলিশের অবস্থান টের পেয়ে গুলি চালায় মাদক বিক্রেতারা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায় ঘটনাস্থল থেকে তিনজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। পরে তাদের কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ওসি আরও জানান, ঘটনাস্থল থেকে তিনটি দেশীয় এলজি বন্দুক, ৮ রাউন্ড গুলি ও ১১ রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়েছে। বন্দুকযুদ্ধে পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। মরদেহ তিনটি ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে রাখা আছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *