গুলিয়াখালী বীচে ০৫-০৭ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

গুলিয়াখালী সী-বীচে সীতাকুন্ডে এসএসসি ০৫ এইচএসসি ০৭ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত।

গত ৭ই জুন(শুক্রবার) প্রাকৃতিক সৌন্দয্যের লীলাভূমি গুলিয়াখালী সী-বীচে জমকালো ভাবে সম্পন্ন হলো ফেসবুক ভিত্তিক গ্রুপ এসএসসি০৫-এইচএসসি০৭ ব্যাচের সীতাকুণ্ড ইউনিটের এর ঈদ পুনর্মিলনী। সীতাকুণ্ড উপজেলার বিভিন্ন স্কুল ও কলজের প্রাক্তন ছাত্র-ছাত্রীরা উক্ত মিট্ আপে উপস্থিত ছিলেন। উক্ত অনুষ্টানে শৈশবের স্মৃতি বিজড়িত হাড়ি ভাঙ্গা,মিউজিকাল চেয়ার,পিলো পাস, মোরগ লডাই,ক্রিকেট,ফুটবল ইত্যাদি খেলা অনুষ্ঠিত হয় পাশাপাশি খাওয়া দাওয়ায় ছিলো চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেজবানী গোস্ত ও ডাল।পুরোনো বন্ধুদের পেয়ে অনেকে নষ্টালজিক হয়ে যান।

ঢাকা থেকে আসা মোমিন জানান,”ভালো লাগছে অনেক পুরনো স্কুল বন্ধুদের সাথে দেখা হয় যাদের সাথে গত ১৪-১৫ বছর দেখা হয়নি। ভালো লাগার আরেকটি বিষয় ছিল মিট আপ এর স্থান। জায়গাটা ছিল গুলিয়াখালী সী-বীচ।” সীতাকুণ্ডের বাপ্পি জানান,”০৫-০৭ গ্রুপের সৃষ্টি না হলে হয়তো সীতাকুন্ড ০৫-০৭ ব্যাচ এর এত বড় মিলনমেলা হতোনা, হতোনা দীর্ঘসময় পাড়ি দেয়ার পর এই যান্ত্রিক জীবনের কোলাহল হতে বেড়িয়ে সকলে একসাথে সবুজের স্পর্শ আর সমুদ্রের তর্জন গর্জন শুনা ধন্যবাদ আয়োজকদের।” গ্রুপে ছবি দেখে ০৫- ০৭ গ্রুপের সদস্য জান্নাতুল হাসান যূথী জানান,”এই পর্যন্ত দেখা সবচেয়ে সুন্দর মিটআপ।শহরের গুলো তো রেস্টুরেন্ট এ হয়, প্রাকৃতিক পরিবেশে বিনোদনের ব্যবস্হা,নামাজ,খাওয়া সব মিলিয়ে চমৎকার আয়োজন করেছো তোমরা।” গ্রুপের আরেক সদস্য সানজিদা সনি জানান,” আমার দেখা বেস্ট মিটাপ” চট্টগ্রাম থেকে আসা মীর ফরহাদ আহমেদ জানান “সীতাকুন্ড মিটাপটা ছিলো আনন্দঘন, উৎসবমুখর, ইউনিক, মনোমুগ্ধকর এক কথায় স্বয়ংসম্পূর্ন একটা মিটাপ। তবে এই মিটাপটা ছিলো একটু ভিন্ন ধাঁজের, যেখানে আমরা আসলেই সেই ন্যাচারাল শৈশবটা ফিরে পেয়েছি… এমন একটা সাক্সেসফুল প্রোগ্রামের আয়োজন এবং পার্টিসিপেইটের জন্য সকলকেই ধন্যবাদ এবং ভালোবাসা।”

আয়োজক সোহেল কাইয়ুম এবং আমজাদ জানান,আমরা চেয়েছি সীতাকুণ্ডের ০৫-০৭ ব্যাচের সকল বন্ধুর মাঝে একটা বন্ডিং তৈরি করতে। আমরা কিছুটা সফল আশাকরি পরবর্তী মিটাপ টা আরো সুন্দর ও মনে রাখার মতো হবে।আমরা অংশগ্রহণ করা সকল বন্ধুদের কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *