ভারত-নিউজিল্যান্ডের ম্যাচ পরিত্যক্ত

খেলাধুলা

Sharing is caring!

আজ ভারত নিউজিল্যান্ডের ম্যাচ পরিত্যক্ত হওয়ায় রেকর্ডটি এখন শক্তিশালি ভিত পেল। এবারের বিশ্বকাপে এনিয়ে চারটি ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়। এর আগে পাকিস্তান-শ্রীলংকা, বাংলাদেশ-শ্রীলংকা ও দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচটি পরিত্যক্ত হয়।

দক্ষিণ আফ্রিকা-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ম্যাচটি শুরু হলেও বৃষ্টির কারণে শেষ পর্যন্ত র্পরিত্যক্ত হয়।এছাড়া বাকি তিনটি ম্যাচ বৃষ্টির কারণে শুরুই করা যায়নি।

বাংলাদেশ সময় ৩ টায় টস হওয়ার কথা থাকলেও বৃষ্টির বাধায় টস করা সম্ভব হয়নি সন্ধ্যা ৮টায়ও।

বৃহস্পতিবার(১৩ জুন)ইংল্যান্ডের নটিংহামে বিশ্বকাপের ১৮তম ম্যাচে মুখোমুখি হওয়ার কথা ছিল ভারত-নিউজিল্যান্ডের। বাংলাদেশ সময় বিকাল ৩টায় টস হওয়ার কথা থাকলেও গুঁড়ি গুঁড়ি বৃষ্টির কারণে রাত ৮টা পর্যন্ত অপেক্ষার পর ম্যাচ রেফারি রঞ্জন মাদুরগেল ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করেন। উভয় দলকে পয়েন্ট ভাগ করে দেয়া হয়েছে।

দুটি দলই বিশ্বকাপে এখন পর্যন্ত কোনো ম্যাচে হারেনি। তিন ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে নিউজিল্যান্ড। অন্যদিকে দুই ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের ৪ নম্বরে ভারত।

বিশ্বকাপে ভারতের বিপক্ষে নিউজিল্যান্ডের জয়ের রেকর্ড ভালো। বিশ্বকাপে এ পর্যন্ত সাতবার মুখোমুখি হয়েছে ভারত ও নিউজিল্যান্ড। এর মধ্যে চারটিতে জিতেছে কিউইরা। আর তিন ম্যাচ জিতেছে ভারত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *