মোদিকে নিয়ে ক্যাটরিনার ইচ্ছা…

বিনোদন

Sharing is caring!

দ্বিতীয় বার ভারত পরিচালনার গদিতে বসেছেন নরেন্দ্র মোদি। সম্প্রতি অনুষ্ঠিত লোকসভা নির্বাচনে বিজেপি থেকে নির্বাচিত হন তিনি। দ্বিতীয়বারের মত ভারতের প্রধানমন্ত্রীর দায়িত্বও নেন। এবার তাকে নিয়ে আলোচনায় রয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। মোদিকে নিয়ে নিজের ইচ্ছার কথা জানালেন ক্যাটরিনা।

বিষয়টি ইতিমধ্যে দেশটির প্রায় সব গণমাধ্যমে প্রচার হয়েছে। সেখানে জানানো হয়েছে, নিজের ইচ্ছাপূরণে নরেন্দ্র মোদিকে সঙ্গী হিসাবে চান ক্যাটরিনা।

ভারতীয় গণমাধ্যমে বলছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনাকে জিজ্ঞাসা করা হয়,জীবিত কিংবা মৃত তিন ব্যক্তির নাম বলুন, যাদের সঙ্গে ডিনারে যেতে চান।

জবাবে এই নায়িকা জানান, ‌মেরিলিন মনোরো, নরেন্দ্র মোদি এবং কনডোলিজা রাইস।

বাকি দুজনের নাম নিয়ে না মাতামাতি হলেও ডিনারে নরেন্দ্র মোদির সান্নিধ্য পেতে চান ক্যাটরিনা, কথাটি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে পড়ে।

যদিও কেন এই তিন ব্যক্তির সঙ্গে ডিনারে যেতে তিনি সে বিষয়ে কোনো ব্যাখ্যা আসেনি ক্যাটরিনার পক্ষ থেকে। তবে এটা বেশ ভালোই বোধগম্য যে, নরেন্দ্র মোদির প্রতি বিশেষ দুর্বলতা বা ভালোবাসা রয়েছে ক্যাটরিনার।

প্রসঙ্গত আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ নিয়ে সালমান খানের সঙ্গে জুটি হয়ে পর্দায় ফিরছেন ক্যাটরিনা। আসছে ঈদে ছবিটি মুক্তি পাবে। এখন ছবিটির জোর প্রচারণা চলছে।

সম্প্রতি সেই সিনেমার প্রচারণার জন্য জনপ্রিয় কৌতুক অনুষ্ঠান ‘দি কপিল শর্মা শো’তে উপস্থিত হন সালমান ও ক্যাটরিনা।

অনুষ্ঠানে সালমানের সঙ্গে তার সম্পর্ক বিষয়টি খোলাশা করতে বলেন সঞ্চালক। জবাবে ক্যাটরিনা বলেন, অভিনেতা হিসেবে সালমানকে সম্মান করি। আমি সেটে এক হাজার শতাংশ প্রস্তুতি নিয়ে পৌঁছাই। সেজন্য সালমানও আমাকে শ্রদ্ধা করে। আমাদের ইকুয়েশনটা পারস্পরিক সম্মানের। আমি একটা সীমা বজায় রাখি। সেটা অতিক্রম করে কখনও ওর সঙ্গে কথা বলি না। বাইরের লোকে আমাদের সম্পর্কটা বুঝবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *