সিআরবি তে “১৯৯৮-২০০০” স্কুল ব্যাচের ঈদ উৎসব-২০১৯ অনুষ্ঠিত

চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

চট্টগ্রামে ১৯টি স্কুলের ১৯৯৮-২০০০ ব্যাচের শিক্ষার্থীরা ‘হৃদয়ের টানে-বন্ধুদের সনে’শ্লোগানে একত্রিত হয়েছেন।

গতকাল ১৪ই জুন’২০১৯ ইং শুক্রবার নগরের সিআরবি এলাকায় তাসফিয়া গার্ডেন রেস্টুরেন্টে ‘ঈদ উৎসবে’ অংশ নিয়েছেন তারা।

আয়োজনের আহ্বায়ক ট্যুরিস্ট পুলিশ, চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমি জানান, পুরো দেশের স্কুলের ১৯৯৮-২০০০ ব্যাচের প্রায় ১১ হাজার শিক্ষার্থী তাদের সংগঠনের সঙ্গে যুক্ত। প্রতিনিয়ত এর সদস্য সংখ্যা বৃদ্ধি হচ্ছে।

চট্টগ্রামের গভঃ মুসলিম হাই স্কুল এর প্রতিনিধি এবং অনুষ্ঠানের আয়োজক মন্ডলীর সদস্য মাঈনুল হাসান সারওয়ার সুজন বলেন, আজকের আয়োজন টি স্বল্প সময়ের সিদ্ধান্তেই হয়েছিল। আমাদের ১৯৯৮-২০০০ ব্যাচের প্রায় তিন শতাধিক বন্ধুদের সরব উপস্থিতি দেখে খুব ভালো লাগছে। জীবনের স্রোতে হারিয়ে যাওয়া অনেক বন্ধুর দেখা পেয়েছি। এই ভালো লাগা, আত্মার টান ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। ভবিষ্যতে আরো বড় পরিসরে বন্ধুদের নিয়ে এমন আয়োজন করতে পারবো বলে আশাবাদ ব্যক্ত করছি। সেই সাথে যারা এই আয়োজনে নিজেদের সম্পৃক্ত করেছিল তাদের সবাইকে ধন্যবাদ জানাই।

এই মিলনমেলায় অংশ হতে সুদূর ঢাকা থেকে ১৯৯৮-২০০০ ব্যাচের ফেসবুক গ্রুপ এডমিন ফারুক উজ জামান সহ তাদের বেশকিছু বন্ধু ছুটে আসেন।

গ্রুপের এডমিন ফারুক উজ জামান জানান, “সিআরবিস্থ তাসফিয়া গার্ডেনে চট্টগ্রামের বন্ধুদের এই আয়োজনে উপস্থিত হতে পেরে মনে হচ্ছে যেন আবার কৈশোরে ফিরে গেছি। অনেক আনন্দ করেছি বন্ধুদের সাথে। সব মিলিয়ে খুব সুন্দর একটি আয়োজন। এই মধুর স্মৃতি নিয়ে ঢাকা ফিরে যাচ্ছি। পরবর্তী যে কোন আয়োজনে আমরা দলে দলে ছুটে আসবো পাহাড়-নদী ঘেরা চট্টলায়। চট্টগ্রামের সকল বন্ধুকে জানাই অভিনন্দন ও ভালোবাসা।”

এছাড়াও রাজধানীর মোহাম্মদপুর প্রিপারেটরী গার্লস হাই স্কুলের সাবেক ছাত্রী জেনিফার করিম বলেন, আজ সংসার কাজ ফেলে আয়োজনে ছুটে এসেছি শুধুই বন্ধুদের মাঝে নিজেকে ফিরে পেতে, কৈশোরের আনন্দে ফিরে যেতে। বার বার এমন আয়োজন চাই। আয়োজক সহ উপস্থিত সবাই কে প্রাণঢালা শুভেচ্ছা।

পরিশেষে অনুষ্ঠান আয়োজক কমিটির আহবায়ক হোসাইন মোঃ রায়হান কাজেমি জানান, ভবিষ্যতে সবার আন্তরিক সহযোগীতা এবং উপস্থিতি তে আরো বড় আয়োজন করা যেতে পারে যেখানে ছুটে আসবে সারা বাংলাদেশের বন্ধুরা। আজকের এই আয়োজনে সম্পৃক্ত সকলকে আন্তরিক ধন্যবাদ জানাই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *