পাকিস্তানের বিপক্ষে বড় সংগ্রহের পথে ভারত

খেলাধুলা

Sharing is caring!

ম্যানচেস্টারের বিখ্যাত ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে লড়ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী। এতে টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন পাকিস্তান অধিনায়ক সরফরাজ আহমেদ।
দুই চিরশত্রুর লড়াই নিয়ে উত্তাপ সর্বত্র। এ ম্যাচে জয় পেতে মরিয়া উভয় দলই রণকৌশলও সেভাবে সাজাচ্ছেন তারা। বিশ্বকাপ ইতিহাসে ভারতের সঙ্গে ছয়বারের দেখায় একবারও জেতেনি পাকিস্তান। সাম্প্রতিক পারফরম্যান্সেও আনপ্রেডিক্টেবল দলটির চেয়ে যোজন যোজন এগিয়ে টিম ইন্ডিয়া।

শেষ খবর পাওয়া পর্যন্ত ভারতের সংগ্রহ ৩৬ ওভারে ১ উইকেট হারিয়ে ২১৫ রান।উইকেটে আছেন ওপেনার রোহিত শর্মা(১২৬) এবং বিরাট কোহলি(২৬)।
এবারের বিশ্বকাপে তিন ম্যাচ খেলে ২ জয় ও ১ পরিত্যক্তে ৫ পয়েন্ট নিয়ে চার নম্বরে আছে ভারত। আর চার ম্যাচে ১ জয়, ২ হার ও ১ পরিত্যক্তে ৩ পয়েন্ট নিয়ে নবম স্থানে আছে পাকিস্তান।

ভারত একাদশ: বিরাট কোহলি (অধিনায়ক), রোহিত শর্মা (সহঅধিনায়ক), মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), বিজয় শঙ্কর, লোকেশ রাহুল, কেদার যাদব, হার্দিক পাণ্ডিয়া, জাসপ্রিত বুমরাহ, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব ও যুভেন্দ্র চাহাল।

পাকিস্তান একাদশ: সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), বাবর আজম, ফখর জামান, হাসান আলী, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, মোহাম্মদ হাফিজ, শাদাব খান, শোয়েব মালিক, মোহাম্মদ আমির এবং ওয়াহাব রিয়াজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *