‘ঢাকা অ্যাটাক’র পর ‘অপারেশন সুন্দরবন’

বিনোদন

Sharing is caring!

বিনোদন ডেস্ক-

‘ঢাকা অ্যাটাক’ সাফল্যের পর ‘অপারেশন সুন্দরবন’ নিয়ে আসছেন নির্মাতা দীপংকর দীপন। তিনি ‘অপারেশন সুন্দরবন’র মধ্য দিয়ে আরও একটি নিরাপত্তা বাহিনীর গল্প বলবেন।সুন্দরবনে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) দুঃসাহসিক অভিযান নিয়ে এ চলচ্চিত্র নির্মাণ হতে যাচ্ছে। এর নাম রাখা হয়েছে ‘অপারেশন সুন্দরবন’। প্রযোজনায় আছে র‌্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি হুইলারস।

গত বৃহস্পতিবার (১৩ জুন) বিকালে রাজধানীর গুলশানের একটি অভিজাত রেস্তোরাঁয় প্রযোজনা প্রতিষ্ঠান ও নির্মাতার মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয় পর এই ঘোষণা দেওয়া হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন নাট্যজন হাসান ইমাম, র‍্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল করিম, কিংবদন্তি অভিনেতা সৈয়দ হাসান ইমাম, বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার ও র‍্যাবের এডিজি (অপস) জাহাঙ্গীর আলম।

ছবিটিতে কারা অভিনয় করবেন এ নিয়ে জানতে চাইলে পরিচালক দীপংকর দীপন জানান, আপাতত চলচ্চিত্রটির নাম ঘোষণা হলো। এখনো কাউকে চূড়ান্ত করা হয়নি। ধীরে ধীরে এর শিল্পী চূড়ান্ত করা হবে।

উল্লেখ্য, চলতি বছরই চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। মুক্তি পাবে ২০২০ সালে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *