বাংলা সিনেমা ইন্ডাস্ট্রি শাকিব খানে ঘেরা

বিনোদন

Sharing is caring!

বর্তমানে বাংলা সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়ক শাকিব খান।প্রায় এক যুগ ধরে বাংলা সিনেমা প্রেমিকদের প্রিয় নাম শাকিব খান।তার ভক্তরা শাকিবের বিকল্পে কোন নায়ক কে দেখছেন না।শাকিব খানের ছবি মুক্তি পাওয়া মানে সিনেমা হল ও উপচে পড়া ভীড় করতে থাকে তার ভক্তরা।বর্তমান বাংলা সিনেমা ইন্ডাস্ট্রি জগতে তিনি সফল ভাবে এগিয়ে যাচ্ছেন।

অনেকেই মনে করেন,একজন নায়কের পক্ষে পুরো সিনেমা ইন্ডাস্ট্রি,চলচ্চিত্রের জন্য সুফল বয়ে আনা সম্ভব বলে মনে করেন না।ইন্ডাস্ট্রি টিকিটে রাখতে হলে অবশ্যই মানসম্মত শিল্পীদের কাজ করে যেতে হবে।বর্তমানে সাকিবের রাজত্বকালীন সময়ে অনেক নায়ক আসলেও সাকিবের বিকল্প হয়ে উঠা সম্ভব হয়নি।নতুন নায়করা তাদের সফল জায়গাতে পৌঁছাতে পারছেন না।এমন কি পরিচালকরাও সাকিবের বিকল্পে অন্য কোন নায়কদের ওপর আস্তা রাখতে পারছেন না।

শাকিব খান অভিনীত তার প্রথম মুক্তি পাওয়া ছবি ‘অনন্ত ভালোবাসা’ ছবির পরিচালক সোহানুর রহমান সোহান।তার মতে,শাকিবের বিকল্প দেখতে হলে,ভাল ভাল শিল্পী তৈরি করতে হবে।তা না হলে শাকিবের ছাড়া কারো কাছে আস্তা রাখা সম্ভব বলে মনে হয় না।

শাকিবের বিকল্প খুঁজতে হলে দেশের বড় বড় কর্পোরেট কোম্পানিগুলো থেকে বছরে নূন্যতম তিনটি ছবি নির্মাণ করতে পারলে নতুন শিল্পী বের করা সম্ভব বলে মনে করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *