পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে সৌরভকে

চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

সোহেল তাজের ভাগনে সৌরভকে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ জুন) দুপুরের দিকে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বিষয়টি সিনিউজকে নিশ্চিত করেছেন ময়মনসিংহের পুলিশ সুপার শাহ আবিদ হোসেন। তিনি বলেন, সৌরভকে পুলিশ হেফাজতে ঢাকার পাঠানো হয়েছে। পরিবারের কাছে হস্তান্তরের বিষয়ে কিছু জানেন কিনা এই প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘অলরেডি সৌরভ তার পরিবারের সদস্যদের কাছে আছে।’

সৌরভকে ফিরে পাওয়ার মুহুর্তটি ফেসবুক লাইভে সবার সাথে শেয়ার করেছেন সোহেল তাজ৷

দীর্ঘ ১১ দিন নিখোঁজ থাকার পর আজ ভোর ৫ টার দিকে ময়মনসিংহের তারাকান্দা থেকে সৌরভকে উদ্ধার করেছে পুলিশ।

তারকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুর রহমান জানিয়েছিলেন ভোর সাড়ে ৫টার দিকে ময়মনসিংহ শেরপুর রুটের তারাকান্দার উপজেলার মধুপুরের বটতলা বাজার এলাকার জামিল অটোরাইস মিলের সামনে দুর্বৃত্তরা সৌরভকে ফেলে রেখে যায়। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে। সৌরভ বর্তমানে সুস্থ আছেন।তিনি জেলা পুলিশ সুপারের হেফাজতে আছেন। প্রয়োজনীয় আইনি পদক্ষেপ শেষে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে জানান তিনি।

উল্লেখ্য গত ৯ জুন চট্টগ্রামের আফমি প্লাজার সামনে থেকে নিখোঁজ হন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের ভাগনে সৌরভ (২৫)। ফেসবুক লাইভে এসে ভাগনের সন্ধান চেয়ে একটি বক্তব্য দেন সোহেল তাজ। সে লাইভে তাজ দাবি করেন তার ভাগনেকে অপহরণ করা হয়েছে। অপহরণের পেছনে কারা আছে তা জানেন দাবি করে সোহেল তাজ তার ভাগনেকে সুস্থ অবস্থায় তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার কথাও বলেন ঐ লাইভে।

সৌরভের পরিবারের দাবি আবু সালেহ চৌধুরী আজাদ নামে এক ব্যবসায়ীর মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে সৌরভকে অপরহণ করা হয়েছে। সৌরভকে চাকরি দেওয়ার কথা বলে পরিকল্পিতভাবে অপহরণ করানো হয়েছে। চাকরি দেওয়ার কথা বলে ডেকে এনে একটি কালো পাজারো গাড়িতে তাকে তুলে নিয়ে যাওয়ার কথাও জানিয়েছিলেন সৌরভের পরিবারের সদস্যরাএ ঘটনায় পরদিন ১০ জুন পাঁচলাইশ থানায় নিখোঁজ ডায়েরি দায়ের করেন সৌরভের বাবা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *