তরুণ প্রজন্মকে আওয়ামী লীগের ইতিহাস জানানোর আহবান নওফেলের

চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

তরুণ প্রজন্মকে আওয়ামী লীগের ইতিহাস জানাতে হবে। বঙ্গবন্ধু সারা জীবন যেভাবে দেশের জন্য কাজ করেছে আওয়ামী লীগের সকল কর্মীকেও সেভাবে দেশের জন্য কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন শিক্ষা উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শনিবার (২৩ জুন) নগরীর ইঞ্জিনিয়ারিং ইন্সটিটিউটে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সূধী সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন শিক্ষা উপমন্ত্রী নওফেল।

বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হয়ে কাজ করার জন্য দলীয় কর্মীদের আহবান জানিয়ে তিনি বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে আওয়ামী লীগের অনেক ত্যাগ ও সংগ্রামের ইতিহাস রয়েছে। আওয়ামী লীগের ইতিহাস তরুণদের জানাতে হবে। আর ব্যক্তি কেন্দ্রিক রাজনীতি ছেড়ে দলকে ভালবাসতে হবে। তিনি আরও বলেন, দলের নির্দিষ্ট কোন নেতাদের জন্য নয় রাজনীতি করতে হবে আওয়ামী লীগের জন্য,রাজনীতি করতে হবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য।

রাজনৈতিক কর্মকাণ্ডে সাধারণ মানুষের যাতে কোন অসন্তোষ না আসে সে বিষয়ে সতর্ক থাকার আহবান জানিয়ে উপ মন্ত্রী বলেন, কখনও মানুষ কষ্ট পায় এমন কাজ করা যাবে না। এসময় ওয়ার্ড পর্যায় থেকে আওয়ামী লীগকে শক্তিশালী করার পক্ষে জোর দেন তিনি।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এই সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রখেন তথ্যমন্ত্রী ড.হাছান মাহমুদ, ভূমিমন্ত্রী সাইফুজ্জান চৌধুরী জাবেদ, চসিক মেয়র আ,জ,ম নাছির উদ্দীন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *