আজ বিশ্বকাপের ইংল্যান্ড-অস্ট্রেলিয়ার আগুন ম্যাচ

খেলাধুলা

Sharing is caring!

অস্ট্রেলিয়ার বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মরগান।পয়েন্ট তালিকায় স্বাগতিক ইংল্যান্ডের পরই বাংলাদেশের অবস্থান।আজ ইংল্যান্ড হারলেই বিশ্বকাপে সেমির আশা আরও জোরালো হবে বাংলাদেশের।

​মঙ্গলবার(২৫ জুন) বিকেল সাড়ে ৩টায় লর্ডসে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার মুখোমুখি হচ্ছে ইংল্যান্ড।

এই ম্যাচে অজিরা জয় তুলে নিয়ে মরগানদের সামনে সেমির হিসাবটা আরও কঠিন হয়ে উঠবে। কারণ পরের দুই ম্যাচে ইংলিশদের প্রতিপক্ষ হবে নিউজিল্যান্ড ও ভারত।

তবে দুই চিরপ্রতিদ্বন্দ্বী ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার আগুন ম্যাচ আজ জমজমাট হবে বলে ধারণা সবার।

এদিকে ৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে থাকা অস্ট্রেলিয়াকে হারিয়ে নিজেদের পয়েন্টটাও ৮ থেকে ১০ করে ফেলতে চায় ইংল্যান্ড। আর অস্ট্রেলিয়া চায় ২ ম্যাচ হাতে রেখেই বিশ্বকাপের সেমিফাইনাল নিশ্চিত করা।

৭ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৫ নম্বরে আছে বাংলাদেশ। আগামী মাসের ২ ও ৫ জুলাই যথাক্রমে ভারত ও পাকিস্তানের মুখোমুখি হবে মাশরাফি বাহিনী। ফলে হিসাবের খাতা মেলাতে আজ ইংল্যান্ড-অস্ট্রেলিয়া ম্যাচে অবশ্যই চোখ থাকবে স্টিভ রোডসের শিষ্যদের।

বিশ্বকাপে অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), জেসন বেহেনড্রফ, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), নাথান কোল্টার-নাইল, প্যাট কামিন্স, উসমান খাজা, নাথান লায়ন, শন মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ডেভিড ওয়ার্নার ও অ্যাডাম জাম্পা।

বিশ্বকাপে ইংল্যান্ড স্কোয়াড: ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, জস বাটলার, টম কুরান, জোফরা আর্চার, লিয়াম ডসন, জেমস ভিঞ্চ, লিয়াম প্লাংকেট, আদিল রশিদ, জো রুট, জ্যাসন রয়, বেন স্টোকস, ক্রিস ওকস এবং মার্ক উড।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *