চট্টগ্রাম এসে মহিউদ্দিন চৌধুরীকে স্মরণ করলেন স্বরাষ্ট্রমন্ত্রী

চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

চট্টগ্রামে একটি অনুষ্ঠানে এসে প্রয়াত মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীকে স্মরণ করলেন স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

বৃহস্পতিবার (২৭ জুন) চট্টগ্রাম ইন্টারন্যাশনাল কনভেনশন হলে আয়োজিত বাংলাদেশ পুলিশ উইমেন এওয়ার্ড অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে শুরুতে মহিউদ্দিন চৌধুরীর কথা স্মরণ করেন মন্ত্রী। তিনি বলেন আমি স্মরণ করি সেই প্রয়াত নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীকে যিনি এই চট্টগ্রামে আওয়ামী লীগের ভীতটাকে শক্তিশালী করেছেন এবং মেয়র হিসেবে যথাযথভাবে চট্টগ্রাম সিটিকে একটি সুন্দর শহরে পরিনত করেছেন। এসময় মঞ্চে বসে থাকা শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান নওফেলকে যোগ্য পিতার যৌগ্য উত্তরসূরী হিসেবে মন্তব্য করেন মন্ত্রী।

অনুষ্ঠানে পুলিশ বাহিনীতে কর্মরত নারীদের বিভিন্ন সফলতার স্বিকৃতী সরূপ ৯ জন নারী পুলিশ সদস্য ও নারী বান্ধব কর্মপরিবেশ সৃষ্টিতে ভূমিকা রাখায় চট্টগ্রামের কোতোয়ালি থানার ওসি মহসিনের হাতে বাংলাদেশ পুলিশ উইমেন এওয়ার্ড তুলে দেন মন্ত্রী।

সিএমপি কমিশনার মো. মাহবুবর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, বাংলাদেশ পুলিশ ইন্সপেক্টর জেনারেল ড. মো. জাবেদ পাটোয়ারী, সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন, সংরক্ষিত আসনের সাংসদ ওয়াসিকা আয়েশা খান এমপি,পুনাক সভানেত্রী হাবিবা জাবেদ, চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক, চট্টগ্রাম অতিরিক্ত বিভাগীয় কমিশনার নুরুল আলম নিজামী, বাংলাদেশ উইমেন পুলিশ নেটওয়ার্ক সভাপতি আমেনা বেগম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *