নায়াগ্রা জলপ্রপাতের সামনে মেয়ে সায়রাকে নিয়ে উচ্ছ্বসিত তারা

বিনোদন

Sharing is caring!

এখঞ্জ যুক্তরাষ্ট্রে আজমেরী হক বাঁধন।যেখানে সর্বশেষ সংযোজন নায়াগ্রা জলপ্রপাতের সামনে মেয়ে সায়রাকে নিয়ে তার উচ্ছ্বসিত ছবিটি।

এর আগে বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিতে আমেরিকায় এসেছি। তবে এবারের যাত্রা ভিন্ন। মেয়ে বই পড়ে, গল্প গুনে আমেরিকার কিছু জায়গা বিশেষ করে ডিজনিল্যান্ড আর নায়াগ্রা জলপ্রপাত দেখার বায়না ধরেছিল। মা হিসেবে তার সেই ইচ্ছে পূরণ করাটা ছিলো চ্যালেঞ্জের। আমি সেটা পেরেছি তাই ভালো লাগছে। এক কথায় এটা একটা মায়ের জয়

গত (৩০ মে ) মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে পৌঁছান বাঁধন। শুরুতেই ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলসের রিভার সাইড। মেয়ের ইচ্ছে পূরণের প্রথম সুযোগটা পেয়েছেন এখানেই। বিশ্ববিখ্যাত ডিজনিল্যান্ড যে এখানেই অবস্থিত। স্বপ্নপুরীর স্বপ্নের মতো লাল নীল আলোয় সাজানো ডিজনি ওয়ার্ল্ডের ম্যাজিক কিংডম।

ওখানকার অ্যাডভেঞ্চার ওয়ার্ল্ডের গেটে রাতে ফায়ার ওয়ার্কের মাধ্যমে মিকি মাউস, পাইরেটস অব দ্যা ক্যারিবিয়ান, লিটল মারমেইড, স্নো হোয়াইট, ময়োনা এক কথায় ডিজনির সব বিখ্যাত চরিত্র ফুটিয়ে তোলা হয়।এই জায়গায়ই নায়াগ্রা জলপ্রপাত। ২২ জুন স্থানীয় সময় দুপুর ২টায় মেয়েকে নিয়ে সেখানে গিয়েছিলেন বাঁধন। তাদের সাথে ছিলেন স্টেট ইউনিভার্সিটি অব নিউ ইয়র্কের স্কুল অব হেল্থ অ্যান্ড হিউম্যান পারফরমেন্স’র সহযোগী অধ্যাপক ড. রেহনুমা করিম।

বাঁধন বলেন এ পর্যন্ত আমি যে জায়গা গুলো ঘুরেছি তার মধ্যে রয়েছে, ডিজনি ল্যান্ড, ইউনিভার্সাল স্টুডিও, লাহোয়া বিচ, ইউএসএস মিডওয়ে মিউজিয়াম, নদীতে প্রমোদ ভ্রমন (রিভার ক্রোজ), লেগোল্যান্ড, সি ওয়াল্ড, সাফারি ওয়াল্ড, হলিউড, ডস লাগোস, দি বার্ড মিউজিয়াম, স্ট্রং মিউজিয়াম অব প্লে, এঞ্জেলস নেচারাল ফরেস্ট, লস এঞ্জেলস কান্ট্রি আরবোরেটাম অ্যান্ড বোটানিক গার্ডেন, ফরেস্ট ফলস ক্যালিফোর্নিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *