ঘাট শ্রমিকদের হামলায় আহত প্রবাসীর পাশে সন্দ্বীপের উপজেলা চেয়ারম্যান

চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

ঘাট শ্রমিকদের হামলায় আহত প্রবাসী সোহলকে দেখতে গিয়েছেন সন্দ্বীপ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাষ্টার শাহজাহান বিএ । শুক্রবার (২৮ জুন) বিকেলে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে সোহেলকে দেখতে যান তিনি।

উপজেলা চেয়ারম্যান সোহেলের চিকিৎসার খোঁজ খবর নেন। তিনি সোহেলের কাছ থেকে পুরো ঘটনার বর্ণনা শুনেন। এসময় তিনি এই হামলাকে অত্যন্ত অমানবিক মন্তব্য করে এই ঘটনায় দায়ীদের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা নেয়ার ব্যাপারে সোহেল ও তার পরিবারের সদস্যদের আশ্বস্তও করেন তিনি।

এসময় উপজেলা চেয়ারম্যান শাহজাহানের সাথে ছিলেন সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শাহেদ সারোয়ার শামীম। সাহেদ সারোয়ার শামীম সিনিউজ অনলাইনকে বলেন, এই ঘটনা অত্যন্ত দুঃখজনক। আমরা ব্যাপারটি জানার সাথে সাথে জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালামের সাথে কথা বলেছি। আজ সকালে ঘটনা তদন্তে জেলা পরিষদের একটি দল ঘাটও ঘুরে এসেছে বলে জানলাম। উনারা দ্রুত ব্যবস্থা নিবেন বলে কথা দিয়েছেন। এছাড়া ঘাট ইজারাদার আনোয়ার চেয়ারম্যানের সাথে কথা হয়েছে জানিয়ে সিনিউজ অনলাইনকে তিনি বলেন, আনোয়ার চেয়ারম্যান বর্তমানে মেয়ের চিকিৎসা সংক্রান্ত ব্যাপারে দেশের বাইরে অবস্থান করছেন। উনার সাথে আমার মুঠোফোনে কথা হয়েছে। তিনি আমাকে জানিয়েছেন ইতোমধ্যে ঘাটের ঐ শ্রমিকদের চাকরি থেকে বহিষ্কার করা হয়েছে। তিনি দেশে এসে বাকি ব্যবস্থা নিবেন। এছাড়া হামলার স্বীকার হওয়া প্রবাসীর চিকিৎসার ব্যাপারেও তিনি খোঁজ খবর রাখছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *