মডেল ফ্যান বিংবিং ও তারকা লি চেনের সম্পর্ক শেষ

আন্তর্জাতিক

Sharing is caring!

দীর্ঘ চার বছর প্রেম করার পরই চীনের মডেল ফ্যান বিংবিং ও দক্ষিণ কোরিয়ার তারকা লি চেনের সম্পর্ক ভেঙে যায়।

গত বৃহস্পতিবার দুই দেশের দুই তারকা সামাজিক যোগাযোগ মাধ্যম ওয়েইবোতে এ কথা জানান।সাউথ চায়না মর্নিং পোস্টের খবরে বলা হয়, ৩৭ বছর বয়সী ফ্যান বিংবিং চীনের সর্বোচ্চ আয় করা তারকা। তিনি ওয়েইবোতে এক পোস্টে জানান, ৪০ বছরের তারকা লি চেনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক বিচ্ছেদের কথা জানান।

এই গোল্ডেন কাপলের প্রেম ভেঙে যাওয়ার খবরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা চলছে। কারণ চার বছরের সম্পর্কের বিচ্ছেদের অনলে ইতি ঘটায় অনেক ভক্ত-সমর্থক মেনে নিতে পারছেন না। একজনের মন্তব্য, অবিশ্বাস্য, আমার ভয় হয় এটা না আবার চীনের বিনোদন শিল্পে ক্ষতির কারণ হয়ে দাঁড়ায়। অপর একজন বলছেন, চার বছরের সম্পর্ক রাতারাতি শেষ গেল। এটা কি সত্যি, না কি বাস্তবতা বা লুকানো কোনো গল্প আছে, আমার সন্দেহ হচ্ছে। ফ্যানের ভক্তদের বড় একটি অংশের মন্তব্য, বোন, সুখী হও, তুমি সব সময় আমাদের কাছেই থাকবে।

সম্পর্কের ইতি টানার ঘোষণা দিয়ে ফ্যান বিংবিং বলেন, ‘আমাদের জীবনে বিভিন্ন বিচিত্র বিদায়ের অভিজ্ঞতা হয়। আমাদের (লি চেন) প্রেম শাশ্বত শক্তি হয়ে গেছে। অতীতে তোমার সমস্ত আত্মত্যাগ, সমর্থন এবং ভালোবাসার জন্য ধন্যবাদ। আমরা আর এখন আমাদের নই। কিন্তু আমরা সব সময় আমরাই থাকব।’

২০১৫ সালে সম্পর্কের শুরুতে ফ্যান ও লি চেন নিজেদের সম্পর্কের পরিচয় দিতে গিয়ে আমরা ও আমাদের শব্দগুলো ব্যবহার করতেন।

ফ্যান বিংবিং বলেন, ‘একজীবনে অনেক সময় বিদায় বলতে হয়। তুমি (লি চেন) আমাকে যা দিয়েছ সবকিছুর জন্য ধন্যবাদ। ভালোবাসা ও সমর্থনের জন্য ধন্যবাদ।’

৩৭ বছর বয়সী এই অভিনেত্রী শুধু চীনেই নন, হলিউডেও বেশ জনপ্রিয়। অভিনয় করেছেন এক্স-মেন ও আয়রনম্যান-এর মতো ছবিতে।গত বুধবার এই অভিনেত্রী গত কয়েক মাসের নীরবতা কাটিয়ে চীনা সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘ইদানীং আমি প্রচণ্ড যন্ত্রণার মধ্য দিয়ে যাচ্ছি। আমি যা করেছি তাতে ভীষণ লজ্জিত। আমি আজ এখানে সবার কাছে ক্ষমা চাইছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *