সন্দ্বীপ নৌ রুট উন্মুক্ত করার দাবি রোমানা নাসরিনের

চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

সন্দ্বীপ নৌ রুটে ইজারাপ্রথা বিলুপ্ত করে ঘাট উন্মুক্ত করার দাবি জানিয়েছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের বোর্ড সদস্য ও চট্টগ্রাম উত্তর জেলা মহিলা আওয়ামিলীগের সহ সভাপতি রোমানা নাসরিন। গত ৩০ জুন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে এই দাবি জানান রোমানা নাসরিন।

ইজারাদার প্রথার কারণে একক আধিপত্য থাকায় সাধারণ যাত্রীদের উপর অত্যাচার হচ্ছে দাবি করে তিনি লিখেন, যতদিন ঘাট উন্মুক্ত না হবে ততদিন এসব অত্যাচার চলবে। ঘাটে প্রবাসীর উপর হামলার ঘটনায় তিনজন গ্রেফতার হওয়ার ব্যাপারে আনন্দিত হওয়ার মত কোন ঘটনা নেই মন্তব্য করে তিনি বলেন, এই নৈরাজ্যের মূল হোতারা ধরা ছোয়ার বাইরে থেকে গেছে। এই নৌরুটের নৈরাজ্য অরাজকতা থেকে মুক্তি পেতে তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টিও কামনা করেন।

এর আগে ২৯ জুন সন্ধ্যায় আহত প্রবাসী সোহেলকে দেখতে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে যান রোমানা নাসরিন। এসময় চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক সারোয়ার জামিল শামীমও উপস্থিত ছিলেন। তারা সোহেলের চিকিৎসার খোঁজ খবর নেন। তাদের কাছ থেকে ঘটনার বিস্তারিত শুনেন। এসময়ে সোহেল ও সোহেলের পরিবারের সদস্যদের প্রতি সহমর্মিতা জ্ঞাপন করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *