পাকিস্তানের বিরুদ্ধে জয় ছাড়া আর কিছুই ভাবছেনা টাইগাররা

খেলাধুলা

Sharing is caring!

বিশ্বকাপের শেষ ম্যাচে আজ পাকিস্তানের মুখোমুখি হচ্ছে বাংলাদেশ। এই ম্যাচ জিতে দেশে ফেরার লক্ষ্যের কথা জানিয়েছেন বাংলাদেশ দলের কোচ স্টিভ রোডস। অন্যদিকে, সেমির আশায় প্রাণ দেখছে না পাকিস্তান।

বিশ্বকাপে বিদায় নিশ্চিত হলেও, এ ম্যাচে প্রাপ্তির আছে অনেক কিছু। জিতলে মাথা উঁচু করে দেশের ফিরবে বাংলাদেশ। পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে উঠে শেষ হবে অভিযান। দক্ষিণ আফ্রিকা, শ্রীলঙ্কা, ওয়েস্ট ইন্ডিজ, পাকিস্তানের মতো দলগুলোর থেকে এগিয়ে থেকে বিশ্বকাপ শেষ করার অর্জনটাও কম নয়। অর্জনের ওজনটা বোঝা আছে ইংলিশ কোচের। তাই সাফ কথা, জয় ভিন্ন পথ নাই।

স্টিভ রোডস বলেন, লর্ডসে দারুণ একটা ম্যাচের অপেক্ষায় সবাই। দু দলই জিততে চাইবে। তবে, আমাদের লক্ষ্য পরিষ্কার। শেষ ম্যাচ জিতেই ছেলেরা দেশে ফিরতে চায়। আর বাংলাদেশ পাকিস্তানের বিপক্ষে গেলো কয়েক ম্যাচ অপরাজিত। তাই আমি মনে করি পাকিস্তান এই ম্যাচে চাপে থাকবে।

অন্যদিকে, সেমিফাইনালের সম্ভাবনা জাগিয়েও অসম্ভবের সামনে দাড়িয়ে সরফরাজের দল। বাংলাদেশের বিপক্ষে আগে ব্যাট করলে জিততে হবে ৩১৬ রানের বিশাল ব্যবধানে। আর টাইগাররা আগে ব্যাট করলে স্বপ্নের সম্ভাবনার মৃত্যু নিশ্চিত পাকিস্তানের।

এদিকে পাকিস্তানের সাথে ম্যাচের আগে বড় ধাক্কা বাংলাদেশ দলে। পুরানো ইনজুরির ব্যথা বেড়ে যাওয়ায় না খেলার সম্ভাবনা আছে অধিনায়ক মাশরাফির। তাই মাঠে এসেও করেননি অনুশীলন। নেটে ব্যাটিংয়ের সময় ডান হাতে ব্যথা পাওয়ায় মুশফিকও অনিশ্চিত। তবে স্বস্তির খবর চোট কাটিয়ে ফিরছেন মাহমুদুল্লাহ রিয়াদ।

সিনিউজ/জাবেদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *