ফাইনালের ৪১ শতাংশ টিকেট ক্রয় করা ভারতীয় সমর্থকরা এখন কি করবেন!

খেলাধুলা

Sharing is caring!

ভারতের বিদায় এবারের বিশ্বকাপের এখন পর্যন্ত সবচেয়ে বড় অনাকাঙ্ক্ষিত ঘটনাই বলা যায়। যদিও ভারতের বিদায়ে বাংলাদেশি ক্রিকেট অনুরাগীদের মধ্যে বাঁধভাঙ্গা উল্লাস জন্ম দিয়েছে তারপরেও ক্রিকেট অনুরাগীদের জন্য একটা দুঃসংবাদও সামনে এসেছে এর মধ্যে।

ইতোমধ্যে ফাইনাল ম্যাচের মোট ৪১ শতাংশ টিকেট ক্রয় করেছে ভারতীয় ক্রিকেট সমর্থকরা। ভারতের বিদায়ে এই বিশাল দর্শকদের সিদ্ধান্ত কি হবে তা নিয়ে শুরু হয়েছে নানামুখী আলোচনা।

ইংল্যান্ডের ডেইলি মেইল পত্রিকার ক্রীড়া সাংবাদিক মাইক কিগান এই তথ্য দিয়েছেন। যা সত্যি হয়ে থাকলে এবারের ফাইনালে দর্শক খরা দেখা যাবে৷ তাও গ্যালারির অর্ধেক থাকবে ফাঁকা। বিশ্বকাপের ফাইনালে অর্ধেক গ্যালারি ফাঁকা থাকবে এটা কারোর জন্যই সুখকর হবে বলে মনে হয় না।

ভারতের হারের পর এক টুইট বার্তায় মাইক কিগান জানিয়েছেন ইতোমধ্যে ফাইনাল ম্যাচের ৪১ শতাশং টিকেট সংগ্রহ করেছে ভারতীয় ক্রিকেটের দর্শকরা। সেমি ফাইনাল থেকে ভারত বিদায় নেয়ায় এই অংশটির স্টেডিয়ামে না যাওয়ার সম্ভাবনাই বেশি। যদি তা হয় তাহলে গ্যালারির মোটামুটি অর্ধেক আসন থাকবে ফাঁকা। আর অর্ধেক ফাঁকা স্টেডিয়ামে কেমন বিবর্ণ ফাইনাল হতে পারে যা ভাবলে আঁতকে উঠবেন যেকোন ক্রিকেট অনুরাগী।

উল্লেখ্য আগামী ১৪ জুলাই ক্রিকেটের স্বর্গ হিসেবে পরিচিত লর্ডসে অনুষ্ঠিত হবে বিশ্বকাপের এবারের আসরের ফাইনাল। লর্ডসে দর্শকদের জন্য আসন সংখ্যা ২৮ হাজার।

সিনিউজ/জাবেদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *