মারা গেলেন কাভার্ডভ্যানের ধাক্কায় আহত সার্জেন্ট কিবরিয়া

সারাদেশ

Sharing is caring!

মারা গেছেন কাভার্ডভ্যানের চাপায় গুরুতর আহত ট্রাফিক পুলিশের সার্জেন্ট গোলাম কিবরিয়া । মঙ্গলবার (১৬ জুলাই) সকালের দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয় সংলগ্ন বরিশাল-পটুয়াখালী মহাসড়কের জিরো পয়েন্ট এলাকায় যমুনা গ্রুপের একটি কাভার্ডভ্যান তাকে চাপা দেয়। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা খারাপের দিকে গেলে বিকেল সাড়ে ৫টার দিকে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সযোগে ঢাকায় পাঠানো হয়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে এনে তাকে জেনারেল বিভাগের আইসিইউতে রাখা হয়। পরে অবস্থা ক্রিটিক্যাল হওয়ায় তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। সার্জেন্ট গোলাম কিবরিয়া দীর্ঘদিন ধরে বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগে কর্মরত। তার বাড়ি পটুয়াখালী।

পুলিশ সার্জেন্টকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে গেলেও পরে ঝালকাঠি নলছিটি থেকে কাভার্ডভ্যান চালক জলিল সিকদারকে আটক করেছে পুলিশ। জলিল সিকদার টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার বাসিন্দা।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার হাবিবুর রহমান খান বলেন, ঘটনাটি আশপাশের থানা পুলিশকে জানিয়ে দেয়া হলে ঝালকাঠির নলছিটি থানা পুলিশ ট্রাক ও ঘাতক চালক জলিল সিকদারকে আটক করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *