সন্দ্বীপে ডাকাতির অভিযোগে চারজন গ্রেফতার

উত্তর চট্টগ্রাম বৃহত্তর চট্টগ্রাম

Sharing is caring!

সন্দ্বীপে মগধরায় দোকানের মালামাল লুটে জড়িত থাকায় ০৪ জনকে গ্রেফতার করেছে সন্দ্বীপ থানা পুলিশ। এইসময় গ্রেফতারকৃত আসামিদের থেকে নগদ টাকা- মালামালসহ কিছু অস্ত্রশস্ত্র উদ্ধার করে।

গত ১১ জুলাই সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ জনাব শেখ শরীফুল আলম এর নেতৃত্বে অভিযান চালিয়ে অস্ত্রের মুখে দোকানের মালামাল ও নগদ টাকা নিয়ে যাওয়ার ঘটনায় জড়িত মোঃ সাইফুল ইসলামকে (৩০) গ্রেফতার করা হয়। সাইফুল মুছাপুর ৭নং ওয়ার্ডের মৃত নজির আহম্মদের ছেলে।

গ্রেফতারকৃত সাইফুলকে বিজ্ঞ আদালতে নেওয়া হলে সাইফুল দোকানের মালামাল ও নগদ টাকা নিয়া যাওয়ার কথা স্বীকার করে। এবং ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের নাম ঠিকানা প্রকাশ করে৷

সেই সূত্রধরে পুনরায় অভিযান চালিয়ে অারও তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত অাসামিরা হলো, মগধরা ৩নং ওয়ার্ডের মৃত আলী আজমের ছেলে
মোঃ মাইন উদ্দিন(৩৭), সন্তোষপুর ৯নং ওয়ার্ডের হেজু মেম্বারের ছেলে মো. রিয়াদ(২৫) এবং মগধরা ২নং ওয়ার্ডের অাব্দুর রাজ্জাকের ছেলে ইব্রাহীম(২৮)।

এসময় তাদের কাছে লণ্ঠন কাজে ব্যবহৃত ০২টি ছুড়া, ০১টি কাটার (যাহা লোহা ও তালা কাটার কাজে ব্যবহার করা হয় ) ০১টি স্ক্রু-ড্রাইভার, ০২টি কিরিচ সহ লুণ্ঠনকৃত মালামাল উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *