মৃত্যুর রেশ না কাটতেই এরিক এরশাদকে নিয়ে টানা হ্যাচড়া

জাতীয়

Sharing is caring!

সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর রেশ না কাটতেই শুরু হলো এরিক এরশাদকে নিয়ে টানা হ্যাচড়া।এরিক এরশাদের ভোগদখলে থাকা অর্ধশত কোটি টাকার সম্পত্তির কারণে এমন হতে পারে বলে ধারণা করছেন রাজনৈতিক বিশ্লেষকরা।

হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশা সিদ্দিকের সংসারে একমাত্র সন্তান এরিক এরশাদ।এরিক এরশাদ হচ্ছেন একজন চাহিদাসম্পন্ন ছেলে।২০১১ সালে স্ত্রী বিদিশা সাথে বিবাহ বিচ্ছেদের পর আদালতের আদেশে এরিক এরশাদের দেখার দায়িত্ব পান এরশাদ।

হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর আগে প্রায় অর্ধ শত কোটি টাকার স্থাবর-অস্থাবর সম্পত্তি যে ট্রাস্ট করেন সব গুলোর ভোগদখলকারী নিয়োগ করে এরিক এরশাদকে।মৃত্যুর পরের দিন এরিক এরশাদের সঙ্গে বারিধারার সাবেক স্বামীর বাড়িতে ঢুকতে না দেওয়ার অভিযোগ বিদিশার।অভিযোগ করে বলেন ট্রাস্ট সম্পত্তির লোভেই তার সঙ্গে দেখা করতে দিচ্ছে না।

সন্তানের অধিকার নিয়ে করা বিদিশার মামলার সেই সময়ের আইনজীবী ব্যারিস্টার তুরিন আফরোজ জানান, কোনো আইনেই এরিককে তার মার সঙ্গে দেখা করতে বাধা দিতে পারে না।
বারিধারায় প্রেসিডেন্ট পার্কে বিদিশাকে প্রবেশ করতে না দেয়ার বিষয়ে এরশাদের সম্পত্তির ট্রাস্টের দেখভালকারী মেজর খালেদ জানান, বিদিশার বিষয়ে প্রয়াত এরশাদের কিছু বাধা নিষেধ ছিল ।

তিনি বলেন, এরশাদের সাবেক স্ত্রী হিসেবে সন্তান এরিকের দায়িত্ব নিতে আবারও আইনের আশ্রয় নেয়ার সুযোগ রয়েছে মা বিদিশার। তবে এ নিয়ে কোনো রাজনীতি বা ষড়যন্ত্রের অভিযোগ নাকচ করেন মেজর খালেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *