‘হটলাইন কমান্ডো’ নিয়ে হাজির হলেন সোহেল তাজ

জাতীয় প্রচ্ছদ

Sharing is caring!

“আমার সবকিছু অর্জন করতে হয়েছে, কেউ এমনিতে কিছু দেয়নি। গ্রামে-গঞ্জে ঘুরে বেরিয়েছি। দেশে বিদেশে যেখানেই গেছি মানুষ আমাকে ভালোবেসেছে। আমাকে নিয়ে মানুষের চিন্তা আমাকে অভিভূত করে, ঋণী করে ” বলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ বলেছেন

বৃহস্পতিবার (১৮ জলাই) সকালে রাজধানীর একটি হোটেলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। ‘হটলাইন কমান্ডো’ নামের একটি অনুষ্ঠানের ঘোষণা দেন।যাতে সমাজের নানা সমস্যা সমাধান তুলে ধরতে চান সোহেল তাজ।

এই সময় সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ বলেন, ২০০৯ সালের নির্বাচনে ‘দিন বদলের সনদ’ আমাদের খুব আকর্ষণীয় নির্বাচনী ইশতেহার ছিল। তখন প্রধানমন্ত্রী আমাকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব দিয়েছিলেন। তখন দিন বদলের সনদকে বুকে ধারণ করে নিজেকে কাজে নিয়োজিত করেছিলাম। পরবর্তীতে যেকোনো কারণেই হোক রাজনীতি থেকে বিরতি গ্রহণ করি।

মা জোহরা তাজউদ্দিনে কথা স্মরণ করে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন,আমার মা সবসময় বলতেন তুই যাই করিস না কেন, মানুষের জন্য কিছু করিস।

তিনি বলেন,আমার কোন পোস্ট পজিশন নেই, আমার কোন ধনদৌলত নেই। কীভাবে জনগণের ভালোবাসার এই ঋণশোধ করব!সেটাই সবসময় চিন্তা করেছি। সেই চিন্তা থেকেই ‘হটলাইন কমান্ডো’অনুষ্ঠানের এই ভাবনা।
দেশের মানুষের নানা সামাজিক সমস্যা চিহ্নিতকরণ, সমাধানের জন্য আমরা নিয়ে আসছি ‘হটলাইন কমান্ডো।’ এ সময় হটলাইন কমান্ডোর চিন্তাভাবনা, কর্মপরিকল্পনা নিয়ে একটি প্রেজন্টেশন দেন সোহেল তাজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *