শ্রীলঙ্কা সফরে টাইগারদের নেতৃত্ব দিবেন তামিম

খেলাধুলা

Sharing is caring!

হ্যামস্ট্রিং চোট নিয়ে খেলে পুরো বিশ্বকাপে মাশরাফি ছিলেন অফফর্মে। আজ বিকেলে সফর-পূর্ব সংবাদ সম্মেলনে অবশ্য বলছিলেন অনেকটা সেড়ে উঠেছেন। সংবাদ সম্মেলনের কিছুক্ষণ পরেই এত বড় দুঃসংবাদ অপেক্ষা করছে মাশরাফির জন্য কেউ দুঃস্বপ্নেও ভাবেনি।

সন্ধ্যায় বোলিং অনুশীলন করতে গিয়ে আবারও হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছেন মাশরাফি। ফলে শ্রীলঙ্কা সফরে মাঠে নামা হচ্ছে না টাইগার অধিনায়কের। ওভালে বিশ্বকাপে বাংলাদেশের প্রথম ম্যাচের আগেই মাশরাফি জানিয়েছিলেন, হ্যামস্ট্রিংয়ে চোট নিয়ে খেলছেন। এ চোট থেকে পুরোপুরি সেরে উঠতে পারেননি টুর্নামেন্টের শেষ ম্যাচের আগেও। তবে আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে বলছিলেন, ‘দুদিন ধরে অনুশীলন করছি। সব ঠিকঠাক আছি। আশা করি সব ঠিকঠাক আছে।’

সন্ধ্যায় ফ্লাড লাইটের আলোয় অনুশীলনেই পেলেন চোট, সেই পুরোনো জায়গায়। এই সফরে ছুটিতে আছেন দুর্দান্ত ছন্দে থাকা সাকিব আল হাসান। বিয়ের কারণে ছুটিতে আছেন লিটন দাস। আর চোটে পড়ে শেষ মুহূর্তে ছিটকে গেলেন অধিনায়ক মাশরাফিও। শ্রীলঙ্কার বিপক্ষে কঠিন এক সিরিজই হতে যাচ্ছে বাংলাদেশের। এই কঠিন সিরিজে অধিনায়কত্বের দ্বায়িত্ব পড়েছে দেশ সেরা ওপেনার তামিমের কাঁধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *