টিকটকে ঝড় তুলেছেন ভারতীয় ক্রিকেটার!

বিনোদন

Sharing is caring!

বিভিন্ন গান, বিখ্যাত সিনেমার ডায়লগ-সহ নানা রকম মজাদার অডিওর সঙ্গে ঠোঁট মিলিয়ে ছোট ভিডিও তৈরি করে আপলোড করা যায় টিকটকে। এই টিকটক বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যম গুলোর মধ্যে পেয়েছে তুমুল জনপ্রিয়তা। এমনকি অনেক তারকাদেরও দেখা যায় টিকটক ভিডিও বানাতে। আর এইবার টিকটকেই ঝড় তুলেছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি!

কোহলির টিকটকের কোনো কোনো ভিডিওতে দেখা যাচ্ছে, শপিং মলে গিয়ে দরাদরি করছেন তিনি। আবার কোনটিতে প্রেমিকপ্রবর সেজে বান্ধবীকে হাঁটু গেড়ে বিয়ের প্রস্তাব দিচ্ছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের এই অধিনায়ক। কখনো উদ্দাম নাচ, কখনোবা আবার ক্রিকেট খেলার বিশ্লেষণ। সবমিলিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমত শোরগোল ফেলে দিয়েছেন কোহলি। অনেকের মনেই প্রশ্ন টিকটকের মতো সোশ্যাল অ্যাপ ব্যবহার করেন কোহলি? তবে কি তিনিও টিকটক ভক্ত?

আসলে ঘটনাটা তেমন না। কোহলি কখনই টিকটক অ্যাপ ব্যবহার করেন না। টিকটকে শোরগোল ফেলে দেওয়া সেই ভিডিওর ব্যক্তি অবিকল বিরাট কোহলির মতোই দেখতে। চুলের স্টাইল, ভ্রু, গাল ভর্তি দাড়ি কিংবা হাঁটার স্টাইল- সবই ভারতীয় অধিনায়কের মতো।

তার আসল নাম গৌরব অরোরা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরের সময়েই গৌরব প্রচারের আলোয় এসেছেন। এক বিজ্ঞাপনে কাজ করেন তারা দুজন একসঙ্গে। টিকটকে গৌরব অরোরার অ্যাকাউন্টের ফলোয়ার সংখ্যা চার মিলিয়ন। লাখো লাখো এই ফলোয়ার নেপথ্যে একটাই বিষয়- গৌরবের চেহারার সঙ্গে বিরাট কোহলির অসম্ভব সাদৃশ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *