প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা করবেন ব্যারিস্টার সুমন

জাতীয়

Sharing is caring!

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতন নিয়ে মিথ্যা তথ্য দেয়া প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা করবেন ব্যারিস্টার সুমন।

আগামী রোববার (২১ জুলাই) প্রিয়া সাহার বিরুদ্ধে মামলা করার ঘোষণা দিয়ে রাতে ফেসবুক লাইভে এক ভিডিও বার্তায় ব্যারিস্টার সুমন বলেন, একটু আগে ফেসবুকে ভাইরাল হয়েছে প্রিয়া সাহা আমেরিকার প্রেসিডেন্ট ট্রাম্পের নিকট যে বক্তব্য দিয়েছেন, এটি পুরোপুরি রাষ্ট্রদ্রোহিতার সামিল।প্রিয়া সাহা বক্তব্যে বলেছেন, প্রায় তিন কোটি ৭০ লাখ মাইনরিটি মানুষকে আমরা নাকি বাংলাদেশ থেকে গুম করে দিয়েছি এবং বাকি যারা আছে তারাও নাকি গুম হওয়ার পথে। বাংলাদেশের একজন নাগরিক হয়ে আমেরিকার মতো একটি জায়গায় বাংলাদেশের ভাবমূর্তি নষ্ট করার জন্য যে বক্তব্য তিনি দিয়েছেন, আমি মনে করি এটা শুধু ভাবমূর্তি ক্ষুণ্ণ নয়,এটা রাষ্ট্রদ্রোহের এবং বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র।

এজন্য আমি ব্যারিস্টার হিসেবে সিদ্ধান্ত নিয়েছি রোববার কোর্ট খোলার সঙ্গে সঙ্গে প্রিয়া সাহার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগে, বাংলাদেশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার অভিযোগে মামলা করবো।

প্রিয়া সাহার বক্তব্যে সন্দেহ প্রকাশ করে ব্যারিস্টার সুমন বলেন, উনি দুদকের (দুর্নীতি দমন কমিশন) একজন কর্মকর্তার বউ হয়ে কীভাবে বললেন, উনার সব জায়গা জমি পুড়িয়ে দেওয়া হয়েছে? আমি মনে করি, এটা একটা চক্রান্ত ও পুরো বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র এবং এই রকম ষড়যন্ত্রে আমরা বসে থাকতে পারি না।

মামলা দায়েরের উদ্দেশ্যে প্রয়োজনীয় প্রস্তুতি নেওয়া হচ্ছে বলেও জানান ব্যারিস্টার সুমন।

আর বাংলাদেশের বিরুদ্ধে এমন ষড়যন্ত্রের অভিযোগে প্রিয়া সাহাকে দেশে এনে বিচারের মুখোমুখি করা প্রয়োজন বলে মনে করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *