মিন্নির জামিন নামঞ্জুর, তার পক্ষে শুনানিতে প্রায় ৩০ জন আইনজীবী

জাতীয়

Sharing is caring!

বরগুনার আলোচিত রিফাত হত্যা মামলার প্রধান সাক্ষী ও নিহত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির জামিন আবেদন না মঞ্জুর করেছে আদালত।

রবিবার (২১ জুলাই ) দুপুর ১২টায় শুনানি শেষে বরগুনার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী এ জামিন আবেদন না মঞ্জুর করেন।

শুনানি শেষে মিন্নির আইনজীবী অ্যাডভোকেট মাহবুবুল বারী আসলাম জানান, আইন ও সালিস কেন্দ্র আসক এবং ব্লাস্টের আইনজীবীসহ স্থানীয় প্রায় ৩০ জন অ্যাডভোকেট আমরা মিন্নির পক্ষে জামিন শুনানি করেছি। আমরা আমাদের যুক্তি তুলে ধরেছি। আমরা মিন্নির পক্ষে জামিন পাইনি। এরপর আমরা আমাদের পরবর্তী কার্যক্রম চালিয়ে যাবো।

এ বিষয়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী ও সহকারী পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট সঞ্জীব দাস বলেন, এ মামলার শুনানির পর বিজ্ঞ বিচারক মো. সিরাজুল ইসলাম গাজী ব্যাখ্যা দিয়েছেন। তিনি বলেছেন, ‘দ্বিতীয় প্রধান আসামি রিফাত ফরাজী এবং অন্যতম আসামি রাব্বি আকন মিন্নির সম্পৃক্ততার কথা স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া মিন্নি নিজেও এ হত্যাকাণ্ডে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। তাই তার জামিন আবেদন না মঞ্জুর করা হল।

এদিকে,বেলা ১১টার দিকে মিন্নির জামিনের শুনানি শুরু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *