সমালোচনার মুখে প্রিয়াঙ্কা চোপড়া

বিনোদন

Sharing is caring!

নেট দুনিয়ায় নতুন করে ঝড় তুলেছে প্রিয়াঙ্কা চোপড়ার হাতে জ্বলন্ত সিগারেটের ছবি। তার হাতে জ্বলন্ত সিগারেট। তাকিয়ে আছেন দূর দিগন্তে। গভীর ভাবনায় নিমজ্জিত তিনি। পাশে বসে আছেন স্বামী নিক জোনাস। আর সামনে মা মধু চোপড়া। তাদের হাতেও জ্বলছে সিগারেট। একান্ত পারিবারিক মুহূর্ত।

কিন্তু এই ছবি নিয়েই নেট দুনিয়ায় নতুন করে ঝড়! বেশিরভাগ নেটিজেনই সমালোচনা করছেন প্রিয়াঙ্কার। কেউ কেউ তো হিপোক্রেট বলতেও ছাড়ছেন না। অবশ্য, এর প্রেক্ষাপটও আছে বৈকি।

ক’দিন আগেই ৩৭ বছরে পা-দিয়েছেন প্রিয়াঙ্কা। ১৮ জুলাই জন্মদিন ছিল। সেটি উদযাপনেই কিনা আপনজনদের নিয়ে নৌ-বিহারে গিয়েছিলেন। কিন্তু এই ছবির সাথে প্রিয়াঙ্কাকে ‘হিপোক্রেট’ বলার সম্পর্ক কী! কারণ গতবছরই, ভারতীয় ‘দেশী গার্ল’ পোস্ট দিয়েছিলেন, তার হাঁপানি আছে। মাত্র ৫ বছরেই ধরা পড়ে শ্বাসকষ্ট। সেই কারণে, দেওয়ালীতে কোয়ান্টিকো তারকার আহ্বান ছিল, আতশবাজি নয়, আলোতেই বর্ণময় থাকুক উৎসব। বাজির ধোঁয়ায় শ্বাসকষ্টের রোগীদের কষ্টের কথা ভেবে ও দূষণ প্রতিরোধে তার এ আহ্বান।

এখানেই নেটিজেনদের বড় অংশের আপত্তি। প্রিয়াঙ্কা শৈশব থেকে শ্বাসকষ্টে ভুগছেন, তাহলে সপরিবারে ধূমপান করা কেনো? এ কেমন শ্বাসকষ্ট যা কিনা স্রেফ দেওয়ালীতেই হয়!
শুধু তাই নয়, নিক জোনাসের সঙ্গে প্রিয়াঙ্কার বিয়ের সময়ের ছবিও নতুন করে সামনে আসছে। কারণ বিয়েতে বিপুল বাজি পোড়ানো হয়েছিল। সমালোচকদের তীর্যক প্রশ্ন, নিজের বিয়ের সময় প্রিয়াঙ্কার সচেতনতা কোথায় ছিল?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *