অভিনেতা নিশোর জন্য ঘর ছেড়েছেন এক অন্ধ ভক্ত!

Uncategorized

Sharing is caring!

প্রিয় শিল্পীর জন্য ভক্তের পাগলামি, এটাও নতুন কিছু না। এবার অভিনেতা আফরান নিশোর জন্য ঘর ছেড়েছেন তারই এক অন্ধ ভক্ত। নাম তুহিন। প্রিয় শিল্পীকে কাছ থেকে দেখতে ও তাকে একবার ছুঁয়ে না দেখা পর্যন্ত বাড়ি ফিরবেন না বলেও প্রতিঙ্গা করেছেন এই ভক্ত।

নিশোকে উদ্দেশ্য করে লেখা তুহিনের এমনই এক পোস্টার এখন ঘুরে বেড়াচ্ছে শহরের দেয়াল থেকে সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে।

তুহিন লিখেছেন- তিনি টাঙ্গাইল জেলার দেলদুয়ার থানাধীন নাটিয়াপাড়ায় থাকেন। নিশোকে এক নজর ও তাকে ছুঁয়ে দেখতে ঢাকায় এসেছেন তিনি। অচেনা এই শহরে এসে তিনি বেশ বিপাকে পড়েন। শহরে পরিচিত কেউ নেই তার, থাকছেন রাস্তায়। খাওয়া-দাওয়ারও বেশ অসুবিধে হচ্ছে। সঙ্গে তিনি তার ফোন নম্বরও দিয়েছেন।
তুহিনের সঙ্গে সাংবাদিকরা যোগাযোগ করলে তিনি বলেন, ‘ভাই, আমি নিশো ভাইয়ের খুব ভক্ত। ব্যক্তি জীবনে আমি তাকে অনুসরন করি। আমার খুব ইচ্ছে তাকে একবার কাছ থেকে দেখার এবং তাকে ছুঁয়ে দেখার। সেই ইচ্ছে নিয়েই আমি ঢাকায় আসি। এখানে আমার কেউ নেই। নিজের ইচ্ছে প্রকাশ করে আমি পাঁচশ’ পোস্টার করেছিলাম। পোস্টারগুলো উত্তরা ও তার আশপাশে, যেখানে শুটিং হয় সেসব স্থানের দেওয়ালে লাগিয়েছি। যাতে একবার বিষয়টি নিশো ভাইয়ের নজরে আসে।’

তিনি আরও বলেন, ‘আমি এখন গ্রামে চলে এসেছি। ইচ্ছে ছিল, তার দেখা না পেয়ে গ্রামে যাব না। কিন্তু আমি ঢাকায় থাকতে পারিনি, নানা ঝামেলার কারণে। পোস্টার লাগাতে গিয়ে মারধরের শিকার হয়েছি। এরপর কেউ আমাকে বাসা ভাড়া দেয়নি। না খেয়ে সারা দিন শহরে কাটিয়েছি। অবশেষে কোনো কুলকিনারা না পেয়ে রাতে গ্রামে চলে এসেছি।’

জানা গেছে, ভক্ত তুহিনের বিষয়টি জেনেছেন নিশো। অবসর পেলে তিনি তুহিনের সঙ্গে দেখাও করবেন বলে জানিয়েছেন। তার ফোন নম্বরটি নিজের কাছে রেখেছেন জনপ্রিয় এই অভিনেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *