আগামীকাল মুক্তি পাচ্ছে আমদানিকৃত ছবি ‘বিবাহ অভিযান’

বিনোদন

Sharing is caring!

ভারতের কলকাতা থেকে আমদানিকৃত ছবি ‘বিবাহ অভিযান’ আগামীকাল মুক্তি পেতে যাচ্ছে।কলকাতার অঙ্কুশ ও বাংলাদেশের নুসরাত ফারিয়া অভিনীত ‘বিবাহ অভিযান’ ছবিটি ভারতের কলকাতায় মুক্তির পর আমদানি হয়ে বাংলাদেশে মুক্তি পাচ্ছে।২৬ জুলাই দেশের অর্ধশতাধিক প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। বাংলাদেশে ছবিটির পরিবেশক প্রাইম প্রোডাকশনস।

পরিবেশক প্রতিষ্ঠানের কর্ণধার মোহাম্মদ শহীদুল্লাহ বলেন, ‘বড় বড় ৫০টি প্রেক্ষাগৃহে মুক্তি দিচ্ছি বিবাহ অভিযান। বন্যার কারণে জেলা শহরের ছোট প্রেক্ষাগৃহগুলোয় মুক্তি দেওয়া হচ্ছে না ছবিটি।’

ভারতের ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত বিবাহ অভিযান বাংলাদেশে আমদানি করেছে তিতাস কথাচিত্র। বিনিময়ে সেখানে রপ্তানি করা হয়েছে পরীমনি অভিনীত ইনোসেন্ট লাভ ছবিটি।

অঙ্কুশ-ফারিয়া জুটি অভিনীত দ্বিতীয় ছবি বিবাহ অভিযান। এর আগে আশিকী ছবিতে অভিনয় করেছিলেন তাঁরা। সেটি ২০১৫ সালে মুক্তি পায়। আশিকী ছবিটি দিয়ে চলচ্চিত্রে অভিষেক হয় নুসরাত ফারিয়ার

এবারের ছবিটি রোমান্টিক–কমেডি ঘরানার। এটি পরিচালনা করেছেন কলকাতার বিরসা দাশগুপ্ত। বিবাহ অভিযান ছবিতে আরও অভিনয় করেছেন সোহিনী সরকার, রুদ্রনীল ঘোষ, অনির্বাণ ভট্টাচার্য, প্রিয়াংকা সরকার প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *