ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করে মেয়রের সাথে দেখা করা যায় না, বলতে গিয়ে কেঁদে ফেললেন এক নারী

চট্টগ্রাম মহানগর প্রচ্ছদ সিটি কর্পোরেশন

Sharing is caring!

ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করেও মেয়রের সাথে দেখা করতে পারেন না অভিযোগ করেছেন রুমকি সেনগুপ্ত নামে এক নারী। অনেক ক্ষেত্রে মেয়রের সাথে দেখা করতে গেলে অপমানিত হতে হয় বলে কান্না করে ফেলেন ঐ নারী৷

বৃহস্পতিবার(২৫ জুলাই) চট্টগ্রামের মেয়র আ জ ম নাছির উদ্দীনের দায়িত্ব পালনের চারবছর পূর্তি উপলক্ষে রিমা কনভেনশন হলে আয়োজিত ‘জনতার মুখোমুখী মেয়র’ অনুষ্ঠানে এসব অভিযোগ করেন ঐ নারী।

মেয়রের উদ্দেশ্য করে তিনি বলেন, আজকে আপনার সামনে কথা বলতে পারছি। তবে যখন সিটি কর্পোরেশন বা আপনার বাসায় যাই, তখন খুব অপমানিত হই। নিরাপত্তার দায়িত্বে যারা থাকেন, তারা ঘণ্টার পর ঘণ্টা বসিয়ে রাখেন।

এর জবাবে মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, আমি এখন মেয়র হয়েছি, তবে এর আগে তো কর্মী ছিলাম। ছাত্রজীবন থেকে রাজনীতি করে এসেছি। সেই সুবাদে অনেক বড় ব্যক্তিত্ব ও নেতার সান্নিধ্যে যাওয়ার সুযোগ হয়েছে। আমরা কোনোদিন অকারণে, অহেতুক ও অপ্রয়োজনে নেতার কাছে যেতাম না। কেননা আমরা মনে করতাম নেতার সময়ের মূল্য আছে।

তিনি আরও বলেন, আপনাকে আমি ব্যক্তিগতভাবে চিনি। এই পর্যন্ত যত বিষয় নিয়ে আমার কাছে এসেছেন, প্রতিটি কাজই শতভাগ বাস্তবায়ন করেছি। তারপরও যদি আপনারা ভুল বোঝেন, তাহলে আমার ক্ষমা চাওয়া ছাড়া কোনো উপায় নেই।

তিনি বলেন, আমি একজন মেয়র হিসেবে যত সহজে মানুষ আমার কাছে আসতে পারে, মনে হয় না অন্যদের ক্ষেত্রে তা পারতো। আমি এখন যে পরিবেশে কাজ করি, বাইরের দেশের কেউ আমার অফিসে এলে, এটা মেয়রের অফিস নাকি কোনো জনসভাস্থল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *