চাওয়া পাওয়ার অনেক হিসেব মিলাতে পারেননি মেয়র, বললেন নারী কাউন্সিলর

চট্টগ্রাম মহানগর সিটি কর্পোরেশন

Sharing is caring!

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আজম নাছির উদ্দিন মেয়র হিসেবে চাওয়া-পাওয়ার অনেক হিসাব মিলাতে পারেননি বলে মন্তব্য করেছেন সংরক্ষিত নারী ওয়ার্ড কাউন্সিলর ও নগর মহিলা দলের সভানেত্রী মনোয়ারা বেগম মনি।

বৃহস্পতিবার(২৫ জুলাই) দুপুরে নগরের আসকার দীঘির পাড়ের রীমা কনভেনশন সেন্টারে ‘জনতার মুখোমুখি মেয়র’ শীর্ষক অনুষ্ঠানে মেয়র নাছিরের উপস্থিতিতে তিনি এ কথা বলেন।

মনোয়ারা বেগম মনি বলেন, চাওয়া-পাওয়ার অনেক হিসাব মেয়র মহোদয় মেলাতে পারেননি। চট্টগ্রামের সবচেয়ে বড় সমস্যা জলাবদ্ধতা। এই সমস্যা দূর করার জন্য সিডিএ’কে মেগা প্রকল্প বাস্তবায়নের দায়িত্ব দেওয়া হয়েছে। কিন্তু জলাবদ্ধতা দূর হয়নি। এজন্য চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের সাবেক চেয়ারম্যান আব্দুচ ছালামকে দায়ী করেন বিএনপির এই নেত্রী।

তিনি আরও বলেন, মেয়র নাছিরকে অনেক প্রতিবন্ধকতার মাঝে কাজ করতে হয়েছে। উনি একজন সরল মনের মানুষ, সমাজসেবক, মানবতার সেবক।

মেয়র হিসেবে আগামীতে আবারও নাছিরকে দেখতে চান জানিয়ে তিনি বলেন, আমরা নাছির ভাইকে সাথে নিয়ে আগামীতে কাজ করে যাবো। নাছির ভাইকে আমরা আবারও মেয়র হিসেবে দেখতে চাই।’ বলেন মনোয়ারা বেগম মনি।

জনতার মুখোমুখি মেয়র নামে আয়োজিত এই অনুষ্ঠানে জামালখান ওয়ার্ডের কাউন্সিলর শৈবাল দাশ সুমন, প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সচিব আবু সাহেদ চৌধুরীসহ চসিকের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *