ডেঙ্গু নিধনে কার্যকর ওষুধ ছিটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

জাতীয়

Sharing is caring!

ডেঙ্গু ও বন্যা পরিস্থিতি মোকাবেলায় সবাইকে নিয়ে কাজ করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সাথে এডিস মশা নিধনে স্বাস্থ্য মন্ত্রণালয় ও দুই সিটি কর্পোরেশনকে কার্যকর ওষুধ ব্যবহার করার নির্দেশ দিয়েছেন তিনি।

আজ রবিবার(২৮ জুলাই) দুপুরে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে বন্যা কবলিত এলাকার মানুষের মাঝে এাণ বিতরণ অনুষ্ঠানে, প্রধানমন্ত্রীর এসব নির্দেশনা তুলে ধরেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ শুধু বন্যার সময়েই নয়, বন্যা পরবর্তী সময়েও পুনর্বাসন পর্যন্ত বানভাসি মানুষের পাশে থাকবে। ডেঙ্গু আতঙ্ক দূর করতে সারাদেশে সচেতনতামূলক সভা করবে আওয়ামী লীগ।

বন্যা দুর্গত মানুষের পুনর্বাসনের আগ পর্যন্ত সরকার ও আওয়ামী লীগ তাদের পাশে থাকবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি আরো বলেন, বিএনপি দুর্গত মানুষের পাশে না থেকে ফটোসেশন ও মিডিয়া কাভারেজ পেতে কয়েকদিন ধরে বন্যা কবলিত এলাকায় ঘুরছেন। কিন্তু তার সরকার বর্তমানে বড় দু’টি চ্যালেঞ্জ মোকাবেলা করছে। তার একটি বন্যা আরেকটি ডেঙ্গু। জনগণকে সাথে নিয়ে এই দুই সংকট থেকে দেশকে মুক্ত করার প্রত্যয় জানান ওবায়দুল কাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *