ফুড ফেয়ারের শর্মায় মিললো আস্ত তেলাপোকা

চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

শর্মার জন্য চট্টগ্রামে বিশেষ সুখ্যাতি রয়েছে ফুড ফেয়ারের আগ্রাবাদ শাখার। ফুড ফেয়ারের এই শাখায় শুধু মাত্র শর্মা খাওয়ার জন্য অনেক দূর দুরান্ত থেকে আসেন মানুষজন। এবার সেই ফুড ফেয়ারের শর্মায় আস্ত তেলাপোকা থাকার অভিযোগ পাওয়া গেল।

শনিবার (৩ আগষ্ট) রাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেয়া একটি স্ট্যাটাসে এই অভিযোগ তুলেছেন আনোয়ার আবসার নামে একজন ভোক্তা। পোষ্টে শর্মার সাথে থাকা আস্ত তেলাপোকার একটি ছবিও সংযুক্ত করেছেন তিনি।

এই বিষয়ে বিস্তারিত জানতে সিনিউজ অনলাইনের পক্ষ থেকে যোগাযোগ করা হয় আনোয়ার আবসারের সাথে। সিনিউজ অনলাইনকে তিনি বলেন, আজ সন্ধ্যায় ফুড ফেয়ারে শর্মা খেতে যাই। কতটুকু খাওয়ার পর শর্মা মধ্যে কালো কিছু একটা দেখতে পাই। প্রথমে আমি ভেবেছিলাম হয়তো পোড়া মরিচ। কিন্তু ভাল করে খেয়াল করতেই দেখি তেলাপোকা। এই বিষয়ে কথা বলতে মালিককে ডাকতে বললে ফুড ফেয়ারের ম্যানেজার আমাকে জানিয়েছে মালিক নেই। আমি তাদের কাছে মালিকের নাম্বার চাইলাম তারা সেটাও দিল না। ম্যানেজার আমাকে বলেছেন এই বিষয়ে তারা কিচেনের লোকদের সাথে কথা বলবেন। ভবিষ্যতে এরকম ঘটবে না।

তবে ভোক্তাদের সচেতন করতেই সামাজিক যোগাযোগ মাধ্যমে এই বিষয়ে স্ট্যাটাস দিয়েছেন বলে জানান তিনি। তিনি বলেন, এখানে অনেকেই শর্মা খেতে আসে। তাদের সেই ভালো লাগার প্রতি ফুড ফেয়ারের পরিচালকরা কতটা উদাসিন তা জানানোর জন্যই আমি ফেসবুকে এই বিষয়ে পোষ্ট করেছি।

এই বিষয়ে ফুড ফেয়ারের বক্তব্য জানার চেষ্টা করলেও মালিক পক্ষের কারো নাম্বার না পাওয়ায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *