মোহনা টিভির সাংবাদিক মুশফিকুর নিখোঁজ

সারাদেশ

Sharing is caring!

বেসরকারি মোহনা টেলিভিশনের সিনিয়র রিপোর্টার মুশফিকুর রহমান নিঁখোজ হয়েছে।

গত শনিবার (০৩ আগস্ট) সন্ধ্যায় রাজধানীর গুলশানে তার মামার সঙ্গে দেখা করে মিরপুরের বাসায় ফিরছিলেন তিনি। এরপর থেকে তার সঙ্গে আর কোন ভাবে যোগাযোগ করা সম্ভব হয়নি।এমনকি তিনিও যোগাযোগ করেননি।

সব জায়গায় খোঁজাখুঁজি করে না পেয়ে শনিবার রাতেই গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি নম্বর-১৯৪) করেছেন নিখোঁজ মুশফিকুরের মামা এজাবুল হক।

জিডির বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম কামরুজ্জামান বলেন, তথ্যপ্রযুক্তির সহায়তায় নিখোঁজ মুশফিকুর রহমানকে উদ্ধারে চেষ্টা চলছে।

মুশ‌ফিকুর রহমা‌নের মামা এজাবুল হক বলেন, সম্প্র‌তি মুশ‌ফি‌ক তার গ্রা‌মের বাড়ি কু‌মিল্লার দাউদকা‌ন্দি উপ‌জেলার চর‌গোয়ালী খন্দকার না‌জির আহ‌মেদ বহুমুখী বিদ্যাল‌য়ের ম্যানে‌জিং ক‌মি‌টির সভাপ‌তি নির্বা‌চিত হন। এরপর অজ্ঞাত পরিচয়ে একব্যক্তি তাকে গত ২১ জুলাই রা‌তে মোবাইল ফোনে কল দিয়ে প‌রিবারসহ তাকে গুম এবং প্রাণনাশের হু‌মকি দেয়।

এ ঘটনায় গত ২২ জুলাই পল্লবী থানায় এক‌টি সাধারণ ডায়েরি (নম্বর-১৯২০) করেন মুশফিকুর।

সচিবালয়ে নিখোঁজ মুশফিকের সহকর্মীরা জানান, মুশফিকের নিখোঁজের বিষয়টি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালকে জানানো হয়েছে। তিনি মুশফিকের সন্ধানের বিষয়ে পুলিশের গুলশান সার্কেলের ডিসিকে নির্দেশনা দিয়েছেন।

মুশফিকের স্ত্রী বলেছেন, গুলশান থানা তাদের বলেছে সিসি ক্যামেরায় ফুটেছে মুশফিককে সর্বশেষ একটি রাইডের বাইকে উঠতে দেখা গেছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *