সুদীপ্ত হত্যার মূল হোতা মাসুমের ফাঁসির দাবিতে মহানগর ছাত্রলীগের মিছিল-সমাবেশ

অন্যান্য সংবাদ চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাসের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মিছিল-সমাবেশ করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ। এই হত্যাকাণ্ডে বিতর্কিত আ.লীগ নেতা দিদারুল আলম মাসুমকে গ্রেফতারের পর নিজ সংগঠনের নেতা কর্মীরা হত্যার বিচারের দাবিতে আবারও রাজপথে নেমেছে নগর ছাত্রলীগ।

সোমবার (৫ আগস্ট) বিকেলে নগরীর দারুল ফজল মার্কেটে সংগঠনের কার্যালয়ের সামনে থেকে মিছিল বের করে ঘুরে লালদিঘীর পাড়ে গিয়ে সমাবেশ হয়। এতে সভাপতিত্ব করেন মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি জয়নাল উদ্দিন জাহেদ।

সমাবেশে নগর ছাত্রলীগের (ভারপ্রাপ্ত)সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর বলেন, ‘দিদারুল আলম মাসুম নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাস হত্যাকাণ্ডের আসামি ও মূল হোতা। দিদারুল আলম মাসুম গতকাল (রোববার, ৪ আগস্ট) গ্রেফতার হয়েছেন। আমরা তার ফাঁসির দাবিতে মিছিল করেছি। এই আন্দোলন সমগ্র চট্টগ্রামে ছড়িয়ে দিতে হবে।’

জাকারিয়া দস্তগীর আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে অন্যায়কারী যত বড়ই হোক, যে-ই হোক, আইনের ঊর্ধ্বে কেউ নয়। দিদারুল আলম মাসুমকে যেভাবে গ্রেফতার করা হয়েছে, সেভাবে ছাত্রলীগ নেতা নাসিম আহমেদ সোহেল ও দিয়াজ ইরফানের হত্যাকারীদেরও গ্রেফতার করতে হবে।

এসময় নগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ইরফানু আলম জিকু, খোরশেদ আলম মানিক, সম্পাদকমণ্ডলীর সদস্য মিনহাজুল আবেদীন সানি, মোহাম্মদ বিন ফয়সাল, আব্দুল্লাহ আল মামুন, কায়সার মাহমুদ রাজু, শফিকুল আলমসহ বিভিন্ন কলেজের নেতারা বক্তব্য রাখেন।

এদিকে সুদীপ্ত হত্যাকারীদের ফাঁসির দাবিতে চট্টগ্রাম সরকারি কলেজে ছাত্রলীগ মিছিল-সমাবেশ করেছে। কলেজ ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও মহানগর ছাত্রলীগের (ভারপ্রাপ্ত)সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর এতে নেতৃত্ব দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *