ফটিকছড়ির রাঙ্গামাটিয়ার চৌমুহনীতে দুই ছিনতাইকারী আটক

পার্বত্য চট্টগ্রাম বৃহত্তর চট্টগ্রাম

Sharing is caring!

চট্টগ্রামের ফটিকছড়ি পৌরসভার রাঙ্গামাটিয়া চৌমুহনী বাজারের পাশে জমির চৌধুরীর ঘিরা এলাকায় ভয়াবহ ছিনতাইয়ে ঘটনা ঘটেছে।

সোমবার (৫ আগস্ট) রাত ১০টার সময় চৌমুহনী বাজারের পাশে জমির চৌধুরীর ঘিরা এলাকার স্থানে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে দুই ব্যবসায়ী আহত হয়েছে।আহতরা হলেন পৌরসভার ৪নং ওয়ার্ডের পূর্ব নাথ পাড়ার এলাকার বাসিন্দা মৃত: সাধন নাথের ছেলে স্বর্ণ ব্যবসায়ী লক্ষণ নাথ (৩০) ও অন্যজন একই এলাকার কৃষ্ণ কমল নাথের ছেলে কসমেটিকস ব্যবসায়ী শিমুল কান্তি নাথ (৩০) বলে জানা গেছে।পরে তাদের কে আহত অবস্থায় উদ্ধার করে ফটিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়।

ছিনতাইয়ের শিকার স্বর্ণ ব্যবসায়ী লক্ষণ নাথ বলেন, আমি ও আমার ভাইপু শিমুল নাথসহ দোকান বন্ধ করে বাড়ি ফেরার পথে হঠাৎ মুখ বাঁধা অবস্থায় ৭ থেকে ৮ জন ছিনতাইকারী আমাদের উপর অতর্কিত হামলা করে।আমাদের ছুরিকাঘাত করে আমার গলায় থাকা স্বর্ণের চেইন,৫ হাজার ৫শত টাকা এবং আমার ভাইপু সাথে থাকা নগদ ১০ হাজার টাকা ও ২টি এন্ড্রয়েট মোবাইল ফোন এবং ২টি বারফোনসহ মানিব্যাগ নিয়ে পালিয়ে যায়।এ সময় আমরা চিৎকার করলে স্থানীয় লোকজন এসে ২ ছিনতাইকারীকে আটক করে।

আটককৃতরা হলেন,ফটিকছড়ি উপজেলা পৌরসভার ধুরং ভূঁইয়া পাড়া এলাকার বাসিন্দা আজিজুল হকের ছেলে সারদিল (১৬), অপরজন একই এলাকার কবির আহমেদের ছেলে মুরাদ (১৬) বলে জানা গেছে।তারা দুইজন ফটিকছড়ি সরকারি উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র।

পরে তাদেরকে ফটিকছড়ি থানা পুলিশের হাতে তুলে দেন স্থানীয় লোকজন।

এক তথ্যের ভিত্তিতে জানা যায়,আটককৃত ছিনতাইকারীরা ছাত্রলীগের রাজনীতির সাথে সক্রিয় আছে বলে জানা যায়।ফটিকছড়ি উপজেলা ছাত্রলীগের কিছু প্রভাবশালী নেতাদের নেতৃত্বে ‘ইউনিটি ৭১’ নামে একটি ফেসবুক গ্রুপ পরিচালনা করতো বলে জানা যায়।

ফটিকছড়ি থানার অফিসার সঞ্জয় ঘোষ বলেন,ছিনতাইকারী দলের ২জন কে স্থানীয়রা আটক করে আমাদের হাতে তুলে দেন।ছিনতাইদলের বাকিদের ও আটক করতে কাজ করে যাচ্ছি।এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *