কক্সবাজারের টেকনাফে ১০ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

কক্সবাজার বৃহত্তর চট্টগ্রাম

Sharing is caring!

কক্সবাজারের টেকনাফে ১০ মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালত বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছেন। দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

গতকাল রোববার (১৮ আগস্ট) রাত নয়টার দিকে টেকনাফ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবুল মনসুরের ভ্রাম্যমাণ আদালত ১০ জনকে মাদকসেবনের দায়ে বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড ও অর্থদণ্ড দিয়েছেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তিরা হলেন উপজেলার সাবরাং ইউনিয়নের চাণ্ডালীপাড়ার সৈয়দ নুর, সদর ইউনিয়নের চকবাজারের মো. হামিদ হোসেন, কায়কুখালিয়াপাড়ার মো. নজিমুল্লাহ, পৌরসভার পুরান পল্লানপাড়ার আবদুল মালেক, মো. ফরিদ আলম, মো. জাবেদ, মো. রুবেল, নাইট্যংপাড়ার মো. মুজিবর রহমান, ইসলামাবাদের বিপ্লব কুমার ঘোষ ও কক্সবাজারের ঘোনাপাড়ার লিটন কান্তি দে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ সার্কেলের পরিদর্শক তরুণ কুমার রায় জানান,গতকাল বেলা ১১টার দিকে তাঁর নেতৃত্বে একটি দল টেকনাফ পৌরসভার কায়কুখালিয়াপাড়া এলাকায় অভিযান চালায়। এ সময় ইয়াবাসেবনের অভিযোগে ১০ জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাঁদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। ভ্রাম্যমাণ আদালত তাঁদের বিভিন্ন মেয়াদে সাজা দেন। পরে সাজাপ্রাপ্ত আসামিদের কারাগারে পাঠানোর জন্য টেকনাফ মডেল থানার পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস জানান, সাজাপ্রাপ্ত আসামিদের আজ সোমবার কক্সবাজার কারাগারে পাঠানো হয়েছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *