টেকনাফে বিজিবির সাথে বন্দুকযুদ্ধে দুই ইয়াবা কারবারী নিহত

কক্সবাজার বৃহত্তর চট্টগ্রাম

Sharing is caring!

টেকনাফে বিজিবির সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দুই ইয়াবা পাচারকারী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২২ আগস্ট) ভোরে উপজেলার হোয়াইক্যং এলাকার উলুবনিয়া সংলগ্ন নাফনদীর তীরে এ ঘটনা ঘটে। এ সময় অভিযানে একটি দেশীয় অস্ত্র (এলজি), দুটি কিরিচ ও ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

নিহতরা হলেন, উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরের মৃত সৈয়দ হোসেনের ছেলে মো. সাকের (২২) ও টেকনাফের মুচনী রোহিঙ্গা শিবিরের মোহাম্মদ আলীর ছেলে নুরুল আলম (৩০)।

টেকনাফ ২ বিজিবির উপ-অধিনায়ক মেজর শরীফুল ইসলাম জোমাদ্দার এ তথ্য নিশ্চিত করেছেন।

বিজিবি’র এই কর্মকর্তা জানান, গোপন তথ্য পাওয়া যায় টেকনাফের হোয়াইক্যং এলাকার উলুবনিয়া সংলগ্ন নাফনদীর এলাকা দিয়ে মিয়ানমার থেকে ইয়াবার চালান আসছে। এই খবরে ভোরে বিজিবি সেখানে অভিযান পরিচালনা করে। এসময় বিজিবির উপস্থিতি টের পেয়ে ইয়াবা পাচারকারিরা তাদের লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। পরে পাচারকারিরা পিছু হটলে নাফনদীর তীর থেকে ওই দুই পাচারকারীকে গুলিবিদ্ধ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। জরুরি বিভাগের চিকিৎসক দুই জনকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদরে রেফার করেন। কক্সবাজারে নেওয়া হলে চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

শরীফুল ইসলাম জোমাদ্দার বলেন, নিহত ইয়াবা পাচারকারীর লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *