‘বিএনপি ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে’- এম আর আজিম

প্রচ্ছদ রাজনীতি

Sharing is caring!

বিশ্ব রাজনীতির ইতিহাসে সবচেয়ে কলঙ্কজনক ঘটনা হলো ২১ আগস্টের গ্রেনেড হামলা। বিশ্বের কোথাও বিরোধী দলকে নিশ্চিহ্ন করে দেয়ার জন্য এভাবে সভা সমাবেশে গ্রেনেড হামলার ঘটনা ঘটেনি। এই হামলার দায়ে বিএনপি ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। শেখ রাসেল স্মৃতি সংসদ বন্দর থানার উদ্যোগে আয়োজিত জাতীয় শোক দিবস ও ২১শে আগস্ট নারকীয় গ্রেনেড হামলায় শহীদের স্মরণে আয়োজিত স্মরণ সভায় বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি এম আর আজিম।

শেখ রাসেল স্মৃতি সংসদের সভাপতি আলাউদ্দিন আলোর সভাপতিত্বে ও বন্দর থানা ছাত্রলীগ নেতা তানজীব আহসান জিবুর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ চট্টগ্রাম মহানগর শাখার সাবেক সফল সভাপতি এম আর আজিম। বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রয়াত নেতা জহুর আহমেদ চৌধুরীর পুত্র, মহানগর যুবলীগ নেতা শরফুদ্দিন চৌধুরী রাজু ও বন্দর সিবিএর সভাপতি আবুল মনসুর আহমেদ, সহ-সভাপতি মোকাররম হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মেজবাহুল ইসলাম, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক মেজবাহ উদ্দিন মোর্শেদ ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য মোসলেহ উদ্দিন শিবলী।

এছাড়াও সভায় বক্তব্য প্রদান করেন চট্টগ্রাম মহানগর ছাত্রলীগ এর সহ-সভাপতি একরামুল হক রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক অমিতাভ চৌধুরী বাবু, কার্যনির্বাহী সদস্য কামরুল হুদা পাবেল, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক কবির আহমেদ, উপ ক্রীড়া সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, বন্দর সিবিএ সদস্য মেহেদী হাসান মজুমদার, সিবিএ নেতা আমজাদ হোসেন দিদার,কেএম মামুনুর রহমান রঞ্জু, হেদায়েত উল্লাহ চৌধুরী রাজু।

এছাড়াও বন্দর থানা ছাত্রলীগ ও যুবলীগ এর বিভিন্ন স্তরের নেতাকর্মীরা বক্তৃতা প্রদান করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *