সড়ক দুর্ঘটনায় চবির শিক্ষকসহ আহত ১০

অন্যান্য সংবাদ চট্টগ্রাম মহানগর

Sharing is caring!

চট্টগ্রামে নগরীর বায়েজিদের বড় দীঘির পাড় এলাকায় এক মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষকদের বহনকারী একটি বাস। এতে ৮ জন শিক্ষকসহ ১০ জন আহত হন।

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- মার্কেটিং বিভাগের অধ্যাপক ড. শওকতুল মেহের, মাইক্রোবায়োলজির অধ্যাপক ড. ওয়াহিদা সুমি, পালি বিভাগের সহকারী অধ্যাপক সুদীপ্ত বড়ুয়া, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক চন্দন কুমার পোদ্দার, প্রাণ রসায়ন ও অণুপ্রাণ বিভাগের সহযোগী অধ্যাপক মৌরি ঢালি, বাসচালক আফছার উদ্দিন ও হেলপার সুকুমার, ইতিহাস বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ আলী চৌধুরী, পালি বিভাগের শাসনানন্দ বড়ুয়া রুপন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সহকারী অধ্যাপক শাহ আলম। এদের মধ্যে কয়েকজন গুরুতর আহত বলে জানা যায়।

বিশ্ববিদ্যালয় পরিবহন দফতর সূত্রে জানা গেছে, শিক্ষক বাসটি দুপুর ২টার দিকে বড় দিঘিরপাড় এলাকা অতিক্রম করার সময় এক মোটরসাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে সড়ক বিভাজকের ওপর উঠে যায়। এতে বাসটির ডান পাশ ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। এ সময় স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে যান।

বিষয়টি নিশ্চিত করে চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-সহকারী পরিদর্শক শীলব্রত বড়ুয়া বলেন, সড়ক দুর্ঘটনায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ৮ জন শিক্ষকসহ ১০ জন আহত হয়েছেন। তারা চমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে গুরুতর আহত অবস্থায় ৪ জনকে উন্নত চিকিৎসার জন্য নগরীর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে বলে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *