চট্টগ্রামের লোহাগাড়ায় ফাঁসিতে ঝুলে তিন সন্তানের জননীর আত্মহত্যা

দক্ষিণ চট্টগ্রাম বৃহত্তর চট্টগ্রাম

Sharing is caring!

চট্টগ্রামের লোহাগাড়ায় মোরশিদা আক্তার (২৫) নামের তিন সন্তানের এক জননী ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছেন।

শনিবার (২৪ আগস্ট) দুপুরে পদুয়া মুন্সী মুরা এলাকায় এ ঘটনা ঘটে।

সে ওই এলাকার মো.রফিক আহমদের কন্যা বলে জানা গেছে।

নিহতের ভাই মো.রুবেল বলেন, দুপুরে সবাই যখন বাড়িতে ভাত খাচ্ছিল ওই সময় মোরশিদা বাড়ির রুমের ভেতর প্রবেশ করে নিজের শাড়ি বাড়ির ছাদের গাছের সাথে বেঁধে গলায় প্যাচিয়ে আত্মহত্যার চেষ্টা করে। জানতে পেরে ঝুলন্ত অবস্থা থেকে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

জানা যায়, নিহত মোরশিদার সাথে সাতকানিয়া উপজেলার ঢেমশা দক্ষিণ মরফল মরিচ্চা পাড়া এলাকার মো. সেলিমের সাথে ২০১৪ সালে বিয়ে হয়। তাঁদের সংসারে ৩ জন কন্যা সন্তান রয়েছে। ১ কন্যা সন্তানকে অন্যজনের হাতে দত্তক দিয়ে দিলে সংসারে নেমে আসে কলহ।

আত্মহত্যার জন্য মেয়ের শ্বশুরবাড়ির পরিবারকে দায়ী করে নিহতের পিতা রফিক আহমদ জানান, পারিবারিক কলহের কারণে সবার অজান্তে মোরশিদা আত্মহত্যা করেছে। তার মেয়েকে শ্বশুর বাড়ির লোকজন নানারকম নির্যাতন করেছে। গত বৃহস্পতিবার স্থানীয় ইউপি সদস্যের সহায়তায় মোরশিদাকে শ্বশুর বাড়ি থেকে নিয়ে আসা হয়। নির্যতন সহ্য করতে না পেরে আত্মহত্যা করেছে বলে জানান তিনি।

ঘটনার খবর পেয়ে লোহাগাড়া থানা পুলিশের এসআই মো. বেলাল ও এসআই অজয় দেব শীল সন্ধ্যায় ঘটনাস্থল গিয়ে লাশ উদ্ধার করে।

এসআই মো. বেলাল বলেন, ঘটনার খবর পেয়ে সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল গিয়ে লাশের সুরতহাল শেষে লাশ থানা হেফাজতে নিয়ে আসি। রোববার সকালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *